এবার অফিস পাচ্ছে উত্তর আ.লীগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ জুন ২০২৩, ২০:১৬ | প্রকাশিত : ০৩ জুন ২০২৩, ২০:১৩

ঢাকা জেলা আওয়ামী লীগের অফিসের পাশেই ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অফিস করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বিকালে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালায় উদ্বোধন করার পরে সুধী সমাবেশে যোগ দিয়ে একথা জানান শেখ হাসিনা।

রাজধানীর তেজগাঁও শিল্প এলাকার ট্রাক স্ট্যান্ডের উত্তর পাশে কার্যালয়টির উদ্বোধন করা হয়। তেজগাঁওয়ে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট ভবনেই ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় নির্মাণ করার অনুমতি দেন দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের ভবন একইসঙ্গে দলীয় কার্যালয়েরও উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এবং সমাবেশ পরিচালনা করেন সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ।

প্রধানমন্ত্রী বলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অফিস নাই। তাদেরও অফিস দেওয়া হবে। এখানে ঢাকা জেলা আওয়ামী লীগের অফিসের পাশেই ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অফিস করা হবে। শুধু ঢাকার জেলায় নয়, দেশের প্রতিটা উপজেলায় আওয়ামী লীগের অফিস করা হবে। এজন্য জমি নিতে হবে। অফিস করলে মাসে মাসে ভাড়া দিতে হবে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, সংগঠনকে (আওয়ামী লীগ) আরও শক্তিশালী করতে হবে। যাতে করে দেশের মানুষের ভাগ্য নিয়ে কেউ ছিনিমিনি খেলতে না পারে। সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

‘যুক্তরাষ্ট্র স্যাংশন দিলে কিছু আসে যায় না’ মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, কে কী করলো বা স্যাংশন দিলো তাতে আমাদের কিছু আসে যায় না। আটলান্টিক মহাসাগরের দেশ আমেরিকা। ২০ ঘণ্টা বিমানে জার্নি করে আটলান্টিক মহাসাগর পাড়ি দিয়ে আমেরিকায় যেতে হয়। পৃথিবীতে অনেক দেশ আছে আমেরিকায় না গেলে কিছু হবে না।

‘আগামী অর্থবছরের (২০২৩-২৪) প্রস্তাবিত বাজেট নিয়ে অনেকেই সমালোচনা করেন, কিন্তু আমরা বাজেট বাস্তবায়ন করতে পারবো বলেই এই বাজেট দিয়েছি। আওয়ামী লীগ জনগণের দল, জনগণের জন্যই কাজ করে।’ বলেন শেখ হাসিনা।

(ঢাকাটাইমস/০৩জুন/জেএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এমপি-মন্ত্রীর স্বজন কারা, সংজ্ঞা নিয়ে ধোঁয়াশায় আ.লীগ

মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের

স্থানীয় নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও এক নেতা বহিষ্কার 

দেশ গরমে পুড়ছে, সরকার মিথ্যা উন্নয়নের বাঁশি বাজাচ্ছে: এবি পার্টি

বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ সালাম-মজনুর

নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল

মন্দিরে আগুন ও দুই শ্রমিক পিটিয়ে হত্যায় বিএনপির উদ্বেগ, তদন্ত কমিটি গঠন

প্রধানমন্ত্রীর ইচ্ছায় এদেশে আইনের প্রয়োগ হয়: রিজভী

দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে: ওবায়দুল কাদের

প্রতিমা পোড়ানোর মিথ্যা অভিযোগে হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দিতে হবে: ছাত্রশিবির সভাপতি

এই বিভাগের সব খবর

শিরোনাম :