বিয়ের আগে একাধিক প্রেম কারিনার, একজনের জন্য তো হাতের শিরা পর্যন্ত কেটেছিলেন!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২৩, ১১:৪৬

বলিউডের ছোটে নবাব সাইফ আলি খানকে ভালোবেসে বিয়ে করে গত ১১ বছর ধরে সুখে সংসার করছেন অভিনেত্রী কারিনা কাপুর। নায়িকার দুটি পুত্রসন্তানও হয়েছে এই সংসারে। বর্তমানে স্বামী সাইফ আলি খানই কারিনার জীবনের একমাত্র ভালোবাসা। কিন্তু বিয়ের আগে তার জীবনে এসেছে একাধিক পুরুষ। আবার চলেও গেছে। তাদের একজনের জন্য হাতের শিরা পর্যন্ত কেটেছিলেন এই সুন্দরী অভিনেত্রী।

কারিনার লাভ লাইফের মধ্যে সবচেয়ে বেশি আলোচনা হয় অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে। ২০০৭ সালে ‘জব উই মেট’ ছবিতে অভিনয় করেছিলেন এই জুটি। ছবিটি ওই বছর সুপারহিটের তকমা পেয়েছিল এবং শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার জিতেছিলেন কারিনা। শোনা যায়, এই ছবির শুটিং সেট থেকেই মন দেয়া-নেয়া করেছিলেন শাহিদ-কারিনা।

কিন্তু টেকেনি সে সম্পর্ক। গুঞ্জন রয়েছে, ওই সময় তরতর করে এগোচ্ছিল কারিনার ক্যারিয়ার। কিন্তু তখনও নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি শাহিদ কাপুর। তাই নিজের ক্যারিয়ারের দিকে ফোকাস করতে গিয়ে শাহিদকে ত্যাগ করেন নায়িকা। আবার এও শোনা যায়, নতুন সম্পর্কে জড়ানোর কারণে শাহিদকে পর করেছিলেন নায়িকা।

কিন্তু কারিনার লাভ লাইফ সাইফ বা শাহিদেই শেষ নয়। এ দুজনের আগেও স্বল্প সময়ের জন্য আরও দুই নায়কের প্রেমে পড়েছিলেন কারিনা। ২০০৪ সালে অভিনেতা ফারদিন খানের সঙ্গে ‘ফিদা’ নামে ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ওই ছবিতে কারিনার সবচেয়ে দীর্ঘ সময়ের প্রেমিক শাহিদ কাপুরও ছিলেন। ‘ফিদা’ মুক্তির পরই কারিনার নাম জড়িয়ে যায় ফারদিনের সঙ্গে। কিন্তু তাদের সেই প্রেম গুঞ্জন অল্পদিনেই থেমে যায়।

তারও আগে ২০০১ সালে করণ জোহরের ব্লকবাস্টার ফ্যামিলি ড্রামা ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত নায়ক হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্কে জড়ান কারিনা কাপুর। বিবাহিত হৃত্বিকের প্রেমে পড়ায় তাদের প্রেম নিয়ে সে সময় বেশ শোরগোল শুরু হয়। রোশন পরিবারের চক্ষুশূল হয়ে যান কারিনা। সব মিলিয়ে বেশিদূর আগায়নি হৃত্বিক-কারিনার সম্পর্ক।

গুঞ্জন রয়েছে, এই প্রেম বিরহ সহ্য করতে পারেননি কারিনা। সে সময় হৃত্বিকের জন্য তিনি নাকি হাতের শিরা পর্যন্ত কেটেছিলেন। যদিও সম্পর্কে থাকাকালীন কারিনা বা হৃত্বিক কখনো সে কথা মিডিয়ার সামনে স্বীকার করেননি। বরাবর তারা একে অপরকে ভালো বন্ধু বলেই এসেছেন। হৃত্বিক-কারিনা মোট চারটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। কিন্তু সম্পর্ক ভাঙার পর গত এক যুগেরও বেশি তাদের আর কোনো ছবিতে একসঙ্গে দেখা যায়নি।

কারিনার জীবনের এই সমস্ত ঘটনা এখন অতীত। তার স্মৃতিতে না আছেন শাহিদ কাপুর, না আছেন হৃত্বিক রোশন কিংবা ফারদিন খান। তার ভালোবাসার রাজ্যে এখন শুধুই সাইফ আলি খানের বিচরণ। ২০১২ সালে এ জুটি বিয়ে করেন। যদিও সাইফের দ্বিতীয় স্ত্রী কারিনা। তার প্রথম স্ত্রী হলেন অভিনেত্রী সারা আলি খানের মা অভিনেত্রী অমৃতা সিং। ২০০৪ সালে সাইফ-অমৃতার ডিভোর্স হয়।

(ঢাকাটাইমস/৪জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :