মির্জাপুরে জমির বিরোধে হামলায় আহত ২

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০২৩, ০৯:৩৬

টাঙ্গাইলের মির্জাপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার উপজেলার আনাইতারা ইউনিয়নের আটঘরি গ্রামে এ ঘটনা ঘটে। পরদিন রবিবার সকালে আহত আনন্দ মোহন চক্রবর্তী বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, উপজেলার আনাইতারা ইউনিয়নের আটঘড়ি গ্রামে আনন্দ মোহন চক্রবর্তীর বাড়ির সীমানা নিয়ে প্রতিপক্ষের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে একাধিকবার গ্রাম্য শালিসও হয়। শনিবার চন্দন সরকার, প্রসাদী সরকার, সুব্রত সরকারসহ কয়েকজন লাঠিসোঠা নিয়ে আনন্দ মোহন চক্রবর্তী বাড়িতে হামলা চালায়।

এতে হামলাকারীরা দেবব্রত চক্রবর্তী ও আনন্দ মোহন চক্রবর্তীকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আশপাশের বাড়ির লোকজন এসে তাদের উদ্ধার করে প্রথমে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তাদের অবস্থার অবনতি হলে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

আরও পড়ুন: ঝুট ব্যবসার দখলে অস্ত্রের মহড়া, ১৯ মামলার আসামিসহ গ্রেপ্তার ৯

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মিনহাজ উদ্দিন জানান, জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৯জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :