নোয়াখালীতে ইশরাকের গাড়িবহরে হামলা, মোটরসাইকেলে আগুন

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০২৩, ২১:৩২

নোয়াখালীতে বিএনপির পদযাত্রায় অংশগ্রহণ করতে আসার পথে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ইশরাক হোসেনের গাড়ি বহরে হামলার ঘটনায় স্থানীয় বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া এবং ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ সময় একটি মোটরসাইকেলে আগুন ও কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে সংঘর্ষকারীরা। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৬টার দিকে সোনাইমুড়ী বাইপাস ও হোসেন পাম্পের সামনে দফায় দফায় এ ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

এলাকাবাসী জানায়, শুক্রবার বিকালে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে জেলা কৃষকদল, শ্রমিকদল, তাঁতীদল, মৎস্যজীবীদল ও জাসাস এর আয়োজনে নোয়াখালীতে পদযাত্রার আয়োজন করা হয়। পদযাত্রা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বিএনপির মহা-সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। এ পদযাত্রায় অংশগ্রহণ করার জন্য বিকালে ঢাকা থেকে নোয়াখালী আসার পথে সোনাইমুড়ী বাইপাস এলাকায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ইশরাক হোসেনের গাড়ি বহরে হামলার চেষ্টা করে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় ইশরাকের গাড়ি বহরের সামনে থাকা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

দুপক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। একটি মোটরসাইকেলে আগুন দেওয়াসহ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ইটপাটকেলের আঘাতে উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান জানান, ঢাকা থেকে আমাদের নেতৃবৃন্দ আসার পথে আওয়ামী লীগের সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের বলেন, ‘বিষয়টি আমার জানা নেই।’

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, ‘বিএনপির নেতা ইশরাকের গাড়িবহরে বাধা দেওয়ার বিষয়টি শুনেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।’

(ঢাকাটাইমস/১৩জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :