কুলাউড়া উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২৩, ২০:৪২

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

রবিবার মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা আশিক মোশাররফকে আহ্বায়ক এবং সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাউর রহমানকে যুগ্ম আহ্বায়ক করে ৩৭ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন করা হয়। জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমান এবং প্রথম যুগ্ম আহ্বায়ক ফখরুল ইসলাম। জেলা বিএনপির প্রচার সম্পাদক এম ইদ্রিস আলী এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে সকল পক্ষকে নিয়ে কুলাউড়া উপজেলায় বিএনপির সম্মেলন করে নতুন কমিটি গঠনের লক্ষ্যে সকল পক্ষের সঙ্গে আলোচনা করে জেলা সভাপতি এই কমিটি গঠন করে দিয়েছেন।

কমিটির সদস্যরা হলেন অ্যাডভোকেট এ এন এম আবেদ রাজা, জেলা বিএনপির সহসভাপতি শওকতুল ইসলাম শকু, সাবেক পৌরসভা মেয়র কামাল আহমেদ জুনেদ, সাইফুল আলম চৌধুরী, এম এ মজিদ, রেদোয়ান খান, শামীম আহমেদ চৌধুরী, আজিজুর রহমান মনির,রফিক উদ্দিন আহমেদ, আব্দুল জলিল জামাল, আব্দুল আহাদ, আকদ্দছ আলী মাস্টার, হাজী রফিক মিয়া ফাতু, আলমগীর হোসেন ভুঁইয়া, কমর উদ্দিন আহমেদ কমরু, মইনুল হক বকুল, মো. আব্দুস সালাম, মো. জুনাব আলী, ফারুক আহমেদ পান্না, সফিকুর রহমান আপার, আব্দুর রব কাজল, মহিউদ্দিন মুকুট, আব্দুল ওয়াহিদ, আক্তার হোসেন, নবাব আলী তকী খান, মুহিতুর রহমান মুহিত, সৈয়দ রনি হাসান সালাম, আব্বাস আলী, আব্দুল মুক্তাদির মুক্তার, আফজাল হোসেন সাঈদ, আজমল আলী, তৌফিক আহমেদ চৌধুরী, আব্দুল মুহিত বাবলু, সুফিয়া রহমান ইতি ও তাহমিনা আক্তার পলি।

(ঢাকাটাইমস/৬আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :