টানা দ্বিতীয় বার খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার সাতক্ষীরার কাজী মনিরুজ্জামান

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০২৩, ২১:৪০

টানা দ্বিতীয় বারের মতো খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার (এসপি) নির্বাচিত হয়েছেন সাতক্ষীরার এসপি কাজী মনিরুজ্জামান। বৃহস্পতিবার (১০ আগস্ট) খুলনা রেঞ্জ অফিসের দিনব্যাপী ক্রাইম কনফারেন্স সভায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে তাকে পদক দেওয়া হয়। খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হকের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয় সূত্রে জানা গেছে, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, শিল্প এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষাসহ সাতক্ষীরা জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় সর্বসম্মতিক্রমে সাতক্ষীরা জেলার এসপি কাজী মনিরুজ্জামানকে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে মনোনীত করা হয়েছে। সাফল্যের ধারাবাকিতায় একই সঙ্গে দ্বিতীয় বারের মতো রেঞ্জের শ্রেষ্ঠ জেলা, শ্রেষ্ঠ সার্কেল ও তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ এসআই এবং এএসআইয়ের কৃতিত্ব অর্জন করেছে সাতক্ষীরা জেলা পুলিশ।

সভায় খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক আনুষ্ঠানিকভাবে সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানকে শ্রেষ্ঠ পুলিশ সুপার, সদর সার্কেলের মীর আসাদুজ্জামানকে শ্রেষ্ঠ সার্কেল, কলারোয়া থানার ওসি মোস্তাফিজুর রহমানকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ও কলারোয়া থানার এসআই মোঃ ফরিদ আহমেদ জুয়েল এবং এএসআই নুর মোহাম্মদের হাতে পদক ও সার্টিফিকেট তুলে দেন।

সাতক্ষীরা জেলার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ইতোমধ্যে ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়ে এবং ধারাবাহিক গ্রেপ্তার অভিযান চালিয়ে সব মহলে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন। এ ছাড়া জেলায় যোগদানের পর থেকে তিনি সাধারণ মানুষের দুর্ভোগ-দুর্দশা লাঘবের জন্য কাজ করে যাচ্ছেন।

অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড ম্যানেজমেন্ট) হাসানুজ্জামান, অতিরিক্ত ডিআইজি (অপারেশন) জয়দেব চৌধুরী সহ রেঞ্জ কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং খুলনা রেঞ্জের ১০টি জেলার পুলিশ সুপার ও খুলনা রেঞ্জের অধীন ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্টরা।

(ঢাকাটাইমস/১০আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

অবসরে যাচ্ছেন বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব

গুজব ছড়িয়ে সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ অতিরিক্ত আইজিপির

পুলিশের স্টিকারযুক্ত গাড়ি দেখলেই তল্লাশি করতে হবে, কেন এ নির্দেশ ডিএমপি কমিশনারের

ডিএমপির দুই এডিসিকে বদলি

‘ক্রসফায়ার’ শব্দ ব্যবহার করতে চান না র‌্যাব মুখপাত্র

ফরিদপুরে দুজনকে পিটিয়ে হত্যায় জড়িতদের আইনের আওতায় আনা হবে: র‌্যাব

মাউশির ডিজি পদেই থাকলেন নেহাল আহমেদ, জানুন তাকে নিয়ে

র‍্যাব-৩ এর নতুন অধিনায়ক ফিরোজ কবীর, বাহিনীতে ফেরত যাচ্ছেন আরিফ মহিউদ্দিন

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হলেন মোহাম্মদ ইউনুছ

মেয়াদ বাড়ল জাপানে নিযুক্ত রাষ্ট্রদূত শাহাবুদ্দিনের

এই বিভাগের সব খবর

শিরোনাম :