শেখ হাসিনা জেগে থাকেন বলেই দেশের মানুষ নির্ভয়ে ঘুমাতে পারে: সুজিত রায় নন্দী

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ আগস্ট ২০২৩, ২২:১৮ | প্রকাশিত : ২০ আগস্ট ২০২৩, ২২:০৬

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা জেগে থাকেন বলেই দেশের মানুষ নির্ভয়ে-নির্বিঘ্নে ঘুমাতে পারে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারই মানুষের কল্যাণে কাজ করে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের মানুষের খাদ্যের অভাব থাকে না। মানুষ নিরাপদ ও শান্তিতে বসবাস করতে পারে।

শনিবার বিকালে কুমিল্লা চৌদ্দগ্রামে ৮নং মুন্সীরহাট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মুন্সীরহাট হাইস্কুল মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী দ্বাদশ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এই নির্বাচনে আওয়ামী লীগের বিজয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের কোনো বিকল্প নেই। সকল সংকীর্ণতা ও ব্যক্তিস্বার্থ পরিহার করে আগামী নির্বাচনে চৌদ্দগ্রামে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বাংলাদেশের কোনো রাজনৈতিক প্রতিপক্ষই আওয়ামী লীগের বিজয় ঠেকাতে পারবে না। তাই এই কুমিল্লা চৌদ্দগ্রামে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, একটি শোষিত ও পরাধীন জাতিকে স্বাধীনতার স্বপ্ন দেখিয়ে মুক্ত বাতাসে নিঃশ্বাস নেয়ার অধিকার দিয়ে গেছেন যে মহামানুষটি- তিনি বাঙালির অবিসংবাদিত নেতা, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান; আমাদের অনুপ্রেরণার বাতিঘর।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন সম্ভব হয়। তাই কুমিল্লাতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, সাবেক ছাত্রনেতা আবু তাহের, জেলা আওয়ামী লীগের সদস্য কামাল উদ্দীন সিআইপি, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জিএম মীর হোসেন মিরু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, সাবেক প্রধান প্রকৌশলী (এলজিইডি) ওহেদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৮নং মুন্সীরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম।

এ সময় চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :