কোন পাতানো বোনকে সঙ্গে নিয়ে পরীমনিকে মারলেন রাজ?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২৩, ১১:১৬ | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫৮

অভিনেতা শরীফুল রাজকে বিয়ের পর থেকেই দাম্পত্য কলহ লেগেই আছে পরীমনির সংসারে। বিভিন্ন সময়ে এই নায়িকা তার স্বামী রাজের নানা অত্যাচারের চিত্র সামনে এনেছেন। এবার আরও এক গুরুতর অভিযোগ তুললেন পরীমনি। জানালেন, রাজ তার এক পাতানো বোনকে সঙ্গে নিয়ে তাকে মেরেছেন!

মঙ্গলবার মধ্যরাতে ফেসবুকে একটি পোস্ট দিয়ে এমন বিস্ফোরক অভিযোগ করেছেন পরীমনি।

অভিনেত্রী লিখেছেন, ‘ধরেন, এই কাজটা আমি যদি করতাম। একজনকে ভাই পরিচয় দিয়ে তার বাসায় যাবতীয় জিনিসপত্র নিয়ে গিয়ে তার সাথে মাসের পর মাস পার করে দিতাম- কী বলতেন আমাকে তখন? আজ আমাকে রাজ এবং তার পাতানো বোন মিলে গায়ে হাত তুলেছে। তার জবাব মিডিয়া দিতে পারবেন তো?’

পরীমনি প্রশ্ন রেখে আরও লিখেছেন, ‘রাজ কার সাথে থাকে? সুগার মমি নাকি কোনো অনৈতিক ব্যবসায়িক চক্র? কী চলে মহানগর প্রজেক্টে তাদের ওই বাসা নামক অপকর্মের আস্তানায়? প্রশাসন, মিডিয়া যারা আছেন বের করেন এবার! অনেক কথা বলার বাকি! এত চুপ থাকা যায় না।’

যদিও এই পোস্টটি কিছুক্ষণ পরই মুছে ফেলেন পরীমনি। এরপর নায়িকার ব্যবহৃত নম্বরটি ফেসবুকে পোস্ট করা হয়। তবে সেই নম্বরে সংযোগ পাওয়া যাচ্ছে না। মুছে ফেলা হয় পরের পোস্টটিও। পরীমনির ফেসবুক হ্যাক হয়নি তো? জানতে নায়িকাকে ফোন দিলে তিনি কেটে দেন। বার্তা পাঠালেও উত্তর মেলেনি।

এদিকে কোন পাতাতো বোনকে সঙ্গে নিয়ে পরীমনিকে মারধর করলেন অভিনেতা শরীফুল রাজ? এ সম্পর্কে জানতে রাজের সঙ্গে যোগাযোগ করলে তাকেও পাওয়া যায়নি। তার সেলফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

এর আগেও চলতি বছরের শুরুতে স্বামী রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন পরীমনি। সে সময় ফেসবুকে এই অভিনেত্রী তার রক্তাক্ত বিছানার ছবিও পোস্ট করেন। সেখানে পরীমনি স্পষ্টই জানান যে, এভাবে তিনি আর রাজের সঙ্গে থাকতে চাইছেন না।

এরপর বেশ কয়েক দফায় অভিমান ভুলে এক হলেও তিন অভিনেত্রীর সঙ্গে রাজের কয়েকটি ছবি আর ভিডিও ফাঁস হলে ফের প্রকাশ্যে চলে আসে পরীমনির সংসারের টালমাটাল খবর। অভিনেত্রী জানান, ওই ঘটনার কিছুদিন আগেই রাজ তার বাসা ছেড়ে চলে গেছেন। ফেরেননি কয়েক মাসেও। যদিও এখনো তাদের ডিভোর্স হয়নি।

রাজ-পরীর বিয়ে হয়েছিল ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে। সেই খবর তারা ফেসবুকে প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। একইসঙ্গে জানান, তারা সন্তানের অভিভাবক হতে যাচ্ছেন। গত বছরের ১০ আগস্ট পৃথিবীতে আসে রাজ-পরীর সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

কিন্তু সন্তানের মায়া বেঁধে রাখতে পারেনি রাজ-পরীর সংসার। বিয়ের পর থেকে একাধিক বার দাম্পত্য কলহের জেরে পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গেছেন রাজ। তবে অভিমান ভুলে আবার ফিরেও এসেছেন। তবে এবার কয়েক মাস হয়ে গেলেও ফিরছেন না। আর ফিরবেন না বলেও এবার জানিয়ে গেছেন রাজ।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :