ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০২৩, ১৪:৪০ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২৩, ০৮:৩৫

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪০ জন।

সোমবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর দিঘারকান্দা বাইপাস সড়কে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ফাইয়াজ অ্যান্ড তাজ নামের একটি যাত্রীবাহী বাস দিঘারকান্দা বাইপাস এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপটি ছিটকে গিয়ে রাস্তার পাশে পড়ে যায়। অপরদিকে বাসটি মহাসড়কের ডিভাইডারে উঠে সেখানে থাকা বিলবোর্ডে ধাক্কা খায়। এতে বিলবোর্ডটি ভেঙে যায় এবং বাসটির সামনের অংশ ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন মারা যান। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, ‘আহত যাত্রীদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

তিনি আরও জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ৩৩ জন যাত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করে। ১৯ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। সার্জারি বিভাগ ৮ নং ওয়ার্ডে ১৫ জন পুরুষ ও ৫ জন মহিলা এবং অর্থোপেডিকস বিভাগে ৮ জন পুরুষ ও ৫ জন মহিলা চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক।

নিহতদের মধ্যে চালক সাদ্দাম হোসেনের (৬০) বাড়ি ময়মনসিংহের ভালুকা থানার সিডস্টোর ও গাড়ির হেলপার রাকিব সরদারের (৩২) ত্রিশালের ধানীখলায়।

(ঢাকাটাইমস/০৭নভেম্বর/এফএ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :