শেখ হাসিনার মতো প্রধানমন্ত্রী আর আসবে না: মৎসমন্ত্রী

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২৩, ১৫:৫২

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, অনেক প্রধানমন্ত্রী আসছে। অনেক প্রধানমন্ত্রী আসবে, কিন্তু শেখ হাসিনার মতো কৃষক দরদী, মানব দরদী, নিষ্ঠাবান, দেশ প্রেমিক, সৎ, পরিশ্রমী প্রধানমন্ত্রী আর আসবে না। আপনার দরদ যে বোঝে তার জন্য আপনার দরদী হতে হবে। আগামী জানুয়ারিতে নির্বাচন। এ নির্বাচনে যে নৌকা নিয়ে আসবেন তাকে ভোট দেবেন।

বলেন, নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশের উন্নয়ন, সাহায্য, সহযোগিতা অব্যাহত থাকবে। তাই উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

শুক্রবার পিরোজপুর সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুক মিলনায়তনে কৃষকদের মাঝে রবি শস্যের প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শ ম রেজাউল করিম বলেন, রাষ্ট্রীয় সম্পদ ও দেশের নিরীহ মানুষের প্রাণহানি করে জামায়াত-বিএনপি জোট দেশের ক্ষমতায় যেতে চায়। তাই তারা একের পর এক অগ্নিসংযোগ ও মানুষ হত্যা করছে। তারা দেশের নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। এভাবে কেউ কখনও ক্ষমতায় যেতে পারে না। বিএনপির হরতাল ও অবরোধের নামে সব ধরনের অগ্নিসংযোগ ও নৈরাজ্য প্রতিহত করতে দলীয় সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি বলেন, কেউ আওয়ামী লীগ করে নৌকার বিরুদ্ধে কাজ করবেন তা ঠিক না। নৌকা ফুটা করবেন এরা কোনও আওয়ামী লীগ না, তারা মীরজাফর বা খন্দকার মোশতাক। যিনিই নৌকা নিয়ে আসবেন আমি তার পক্ষেই কাজ করবো। তাতে আমার কোনও আপত্তি থাকবে না। কেননা, নৌকা বঙ্গবন্ধু ও শেখ হাসিনা, স্বাধীনতার প্রতীক। নির্বাচনের দিন সবাই ভোট দিতে ভোট কেন্দ্রে যাবেন।

(ঢাকাটাইমস/১০ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :