নোবেলের চতুর্থ স্ত্রী আরশিও বিবাহিত!

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২০ নভেম্বর ২০২৩, ১৭:০৪ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২৩, ১৪:০৯

তৃতীয় স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের ছয় মাসের মাথায় ফের বিয়ে করেছেন বিতর্কিত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। সোমবার দুপুরে নিজের ফেসবুকে নতুন স্ত্রীর সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে খবরটি জানিয়েছেন তিনি।

নোবেলের এক ঘনিষ্ঠ সূত্র মতে, এটি তার চার নম্বর বিয়ে। তবে গায়কের নয়া স্ত্রী ফারজান আরশিরও কিন্তু এটি প্রথম বিয়ে নয়। সামাজিক যোগাযোগমাধ্যমে জোর গুঞ্জন, এর আগে নাদিম আহমেদ নামে এক ফুড ব্লগারের সঙ্গে তার বিয়ে হয়েছিল।

সামাজিক যোগাযোগমাধ্যম ঘেঁটে জানা গেছে, আরশি নিজেও একজন ফুড ব্লগার। নাদিমের সঙ্গে তিনি একাধিক ব্লগে কাজ করেছেন। সেই সূত্রে তাদের ঘনিষ্ঠতা। সাত বছর প্রেমের পর করেন বিয়ে। সেই বিয়ের ছবি এখন ঘুরপাক খাচ্ছে ফেসবুকে।

তবে নাদিমের সঙ্গে আরশির বিচ্ছেদ হয়েছে কি না তা জানা যায়নি। তার আগেই নোবেলের সঙ্গে বিয়ের খবর ভাইরাল।

ঢাকা টাইমস খোঁজ নিয়ে জানতে পেরেছে, ফারজান আরশির বাড়ি খুলনায়। ফেসবুকের মাধ্যমে নোবেলের সঙ্গে তার পরিচয়। এরপর আলাপচারিতায় একে অন্যকে ভালো লাগে তাদের। অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। তবে কবে কোথায় বিয়ে করেছেন, তা জানা যায়নি।

চলতি বছরের মে মাসে তৃতীয় স্ত্রী মেহরুবা সালসাবিলের সঙ্গে ডিভোর্স হয় নোবেলের। মাদক না ছাড়ায় তাকে তালাক দেন সালসাবিল। তার আগে বহুদিন ধরে থাকছিলেন আলাদা। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেছিলেন নোবেল। তার সঙ্গে ডিভোর্সের ৬ মাসের মাথায় ফের বিয়ে করলেন গায়ক।

নাম প্রকাশে অনিচ্ছুক গায়কের এক ঘনিষ্ঠজনের দাবি, এটি নোবেলের চতুর্থ বিয়ে। সালসাবিল ও আরশির আগে আরও দুটি বিয়ে করেন নোবেল।

ওই ঘনিষ্ঠজন জানান, নোবেল প্রথম বিয়েটা করেন রিমি নামের একটি মেয়েকে। সেই সংসার বেশিদিন টেকেনি। রিমিই নাকি ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্মীয়ের মেয়েকে পারিবারিকভাবে বিয়ে করেন নোবেল। বেশিদিন টেকেনি সেই সংসারও।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :