হিরো আলম এবার বলিউডের রাখি সাওয়ান্তের নায়ক

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ১৪:৪০

নিজের প্রযোজিত একাধিক সিনেমায় একাধিক নায়িকার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন দেশের ভাইরাল কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলম। এবার তিনি হতে চলেছেন বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্তের নায়ক।

অবাক হচ্ছেন নিশ্চয়ই? তবে এটাই সত্যি। মঙ্গলবার দুপুরে ঢাকা টাইমসকে এই খবর নিশ্চিত করেছেন হিরো আলম স্বয়ং। এছাড়া ফেসবুকে ভিডিওসহ একটি পোস্ট দিয়েও খবরটি শেয়ার করেছেন তিনি।

হিরো আলম ঢাকা টাইমসকে জানিয়েছেন ‘গ্যাংস্টার’ নামে সিনেমায় তিনি বলিউডের রাখির বিপরীতে অভিনয় করবেন। যেটি প্রযোজনা করবেন পুলিশ হত্যা মামলার পলাতক আসামি এবং দুবাই প্রবাসী বাঙালি ব্যবসায়ী আরাভ খান।

মঙ্গলবার নিজের ভেরিফায়েড ফেসবুকে রাখি ও আরাভ খানের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন হিরো আলম। তিনি বলেন, ‘আমি বলিউডে কাজ করতে যাচ্ছি। আমার সঙ্গে বলিউডের রাখি সাওয়ান্ত কাজ করবেন।’

হিরো আলম জানান, ‘আসন্ন নির্বাচনের পর সিনেমাটির শুটিং শুরু হবে। শুটিং হবে দুবাইসহ বিশ্বের কয়েকটি দেশে। মুক্তিও পাবে বাংলাদেশসহ আরও কয়েকটি দেশে।

এদিকে, হিরো আলমের শেয়ার করা ভিডিওতে রাখিকে চিৎকার করে বলতে শোনা যায়, ‘দেখো সালমান ভাই, বলিউডে নতুন নায়ক নিয়ে আসছি।’

অন্যদিকে আরাভ খান বলেন, ‘হিরো আলমকে নিয়ে আমি বলিউডে সিনেমা বানাব। যত টাকা লাগে দেব। ভারত, দুবাই ও বিশ্বের বিভিন্ন দেশে সিনেমাটির শুটিং হবে।’

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :