বিশ্বকাপে ব্যর্থতা: তদন্ত কমিটির কাছে ব্যাখা টাইগারদের

ক্রীড়া প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২৩, ২৩:২১

সদ্য সমাপ্ত ওয়ানডে বিশ্বকাপে বাজে পারফর্ম করেছে বাংলাদেশ। ৯ ম্যাচের দুটিতে জয় পায় টাইগাররা। অবস্থা একটাই শোচনীয় ছিল যে, নেদারল্যান্ডসের বিপক্ষেও পরাজিত বাংলাদেশ। বিশ্বকাপে এমন ভরাডুবির পেছনের কারণ উদঘাটনে গত বুধবার তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করে বিসিবি। সেই কমিটির কাছে জাতীয় দলের ক্রিকেটারদেরও নিজেদের খারাপ পারফরম্যান্সের ব্যাখ্যা দিতে হচ্ছে।

আজ রবিবার (৩ ডিসেম্বর) থেকে তদন্ত কমিটি কাজ শুরু করেছে। বিকেলে রাজধানীর গুলশানে অবস্থিত বিসিবি অফিসে শুরুতেই আসেন নির্বাচক প্যানেলের প্রধান মিনহাজুল আবেদিন নান্নু। পরে আসেন হাবিবুল বাশার সুমন। তবে, বের হওয়ার সময় ‘তদন্ত চলাকালে কথা বলা নিষেধ’ বলে গণমাধ্যমের সামনে কেউই কোনো কথা বলেননি।

এরপর সেখানে একে একে হাজির হতে থাকেন অন্য ক্রিকেটাররাও। পেসার মুস্তাফিজুর রহমান কমিটির কাছে নিজের জবাব দিয়েছেন। তদন্ত কমিটির সঙ্গে এদিন উপস্থিত ছিলেন বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরি সুজনও।

সন্ধ্যায় আসেন ওপেনার লিটন দাস। নিজেদের মতো করে আলাদা আলাদা করে তারা ব্যাখা করেছেন তদন্ত কমিটির কাছে। বের হওয়ার সময় এই দুই ক্রিকেটারও কোনো কথা বলেননি। ক্রমান্বয়ে কোচ, অধিনায়ক সবার সঙ্গেই কথা বলবে তদন্ত কমিটি।

(ঢাকা টাইমস/০৩ডিসেম্বর/বিবি)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :