নতুন বছরে যাত্রা শুরু করল  ‘আরএস কনফিডেন্স হোল্ডিংস’

​​​​​​​ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২৪, ২১:৪২

বর্তমানে দেশের জনসংখ্যা অনুযায়ী আবাসন খাত অনেক সম্ভাবনাময় একটি শিল্প। এই শিল্পকে এগিয়ে নিতে এবং গ্রাহকদের আস্থার সাথে তাদের বিনিয়োগ বাসস্থান নিশ্চিত করতে রিয়েল এস্টেট সেক্টরে যুক্ত হলো আরএস কনফিডেন্স হোল্ডিংস লিমিটেড।

খ্রিস্টীয় নববর্ষের প্রথম দিনে প্রতিষ্ঠানটির রাজধানীর মিরপুর ডিওএইচএস কর্পোরেট অফিসে শুরু হয়ে গেল তাদের আনুষ্ঠানিক পথচলা। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হাবিব উল্লাহ দীর্ঘ ১৫ বছরের বেশি সময় ধরেই রিয়েল এস্টেট আবাসন ব্যবসায় দেশের শীর্ষ স্থানীয় কোম্পানিগুলোতে ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

প্রতিষ্ঠানের ম্যানেজিং ডাইরেক্টর আজমাইন রাফি একজন মেধাবী তরুণ উদ্যোক্তা। ছাড়াও, প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে রয়েছেন সফটওয়্যার ইঞ্জিনিয়ার ইমামুল হক। সেই সাথে প্রতিষ্ঠানটিতে রয়েছেন দেশ সেরা আর্কিটেক্ট ইঞ্জিনিয়ারসহ সম্পূর্ণ পেশাদারী মনোভাব এবং অভিজ্ঞতা সম্পন্ন একঝাঁক দক্ষতা সম্পন্ন কর্মকর্তা কর্মচারী।

নববর্ষ উদযাপন আনুষ্ঠানিক পথচলা শুরু অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাবিব উল্লাহ জানান, গ্রাহকদের স্বপ্ন পূরণে বিভিন্ন হয়রানি ভোগান্তি থেকে মুক্তি দিতে এবং রিয়েল এস্টেট সেক্টরে গ্রাহকদের আস্থা ফিরিয়ে আনতে তারা প্রতিজ্ঞাবদ্ধ। নিজেদের অভিজ্ঞতা দক্ষতাকে কাজে লাগিয়ে গ্রাহকদের পূর্ণ সন্তুষ্টি এবং চাহিদা অনুযায়ী আধুনিক ডিজাইন নির্মাণ শৈলী দ্বারা যথাসময়ে তাদের কাঙ্ক্ষিত ফ্ল্যাট বুঝিয়ে দেওয়াই প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য।

প্রতিষ্ঠানের ম্যানেজিং ডাইরেক্টর আজমাইন রাফি বলেন, বর্তমানে কনস্ট্রাকশন মেটেরিয়ালের দাম বেড়ে যাওয়ায় অধিকাংশ কোম্পানি অতি মুনাফার আশায় কম দামি নিম্নমানের কনস্ট্রাকশন মেটেরিয়াল ব্যবহার করে। কাজের গুণগত মান ঠিক না রেখেই ফ্ল্যাট বুঝিয়ে দিতে চায়। তাতে করে একজন গ্রাহক নিজের ফ্ল্যাটটি দীর্ঘ প্রতীক্ষার পর বুঝে পেলেও ফ্ল্যাটে উঠার পর থেকে আবার ভোগান্তি শুরু হয়। গ্রাহকদের মাঝে ধরনের সমস্যাগুলোর ওয়ান স্টপ সমাধান দিতে কাজ করছে আরএস কনফিডেন্স হোল্ডিংস লি.

প্রতিষ্ঠানটির ডিরেক্টর ইমামুল হক বলেন, আরএস কনফিডেন্স হোল্ডিংস লি. আনুষ্ঠানিকভাবে পথচলা শুরুর পূর্বেই বসুন্ধরা আবাসিক এলাকায় ইতোমধ্যেই একটি প্রজেক্ট হ্যান্ডওভার করেছে। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/০২জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এক হাজার টাকা কৃষিঋণে কেউ জেলে, ১০ হাজার কোটি টাকার ঋণখেলাপি সরকারের পাশে: ফরাসউদ্দিন

টানা অষ্টমবার কমলো স্বর্ণের দাম

বিএইচবিএফসিতে নতুন ডিএমডি এবং জিএমের যোগদান

বাংলাদেশ কমার্স ব্যাংকের BAMLCO সম্মেলন অনুষ্ঠিত 

  ইসলামী ব্যাংকের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করে গাড়ি জিতলেন কাপাসিয়ার মুঞ্জিল 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অফিসারদের নিয়ে ‘রিফ্রেশার্স ট্রেইনিং কোর্স’ অনুষ্ঠিত

শ্রমজীবী মানুষের মাঝে ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব’ এর পানি ও খাবার স্যালাইন বিতরণ 

এপ্রিলে প্রবাসী আয় ১৯০ কোটি ডলার

ব্যাংক এশিয়ার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এনআরবিসি ব্যাংকের ১১ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ 

এই বিভাগের সব খবর

শিরোনাম :