ফেনী-১ আসনে খালেদা জিয়ার আসনে নৌকার পালে হাওয়া

ফেনী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০২৪, ০৮:৩২

ভিআইপি আসন খ্যাত ফেনী-১ । বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ফেনী-১ (ফুলগাজী, পরশুরাম, ছাগলনাইয়া) থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

এ আসনের প্রত্যন্ত অঞ্চল সকাল-বিকাল চষে বেড়াচ্ছেন আওয়ামী লীগের নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। গণসংযোগের সময় দোকানপাট ও রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা নারী-পুরুষকে কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

অবিরাম এ প্রচারণায় দলীয় নৌকার পালে হাওয়া লাগতে শুরু করেছে।

আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম গণসংযোগকালে বলেন, ৭ জানুয়ারি সবাই দলবেঁধে ভোট দিতে যাবেন। আমায় যত বেশি ভোট দিয়ে নির্বাচিত করবেন তত বেশি উন্নয়ন হবে। ভোট বেশি হলে এমপির ওজন বাড়ে। কম ভোট পেলে প্রধানমন্ত্রী উন্নয়ন বরাদ্দ কম দিতে পারেন। উন্নয়নে কোনো দল নাই। বিএনপি, জাতীয় পার্টিসহ অন্য সব রাজনৈতিক নেতা যেন ভোটকেন্দ্রে যান এ ব্যাপারে সবাই অনুরোধ করবেন।

ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের জগতপুর ও বসন্তপুর এলাকার ব্যবসায়ী এবং যুবকসহ স্থানীয়দের সঙ্গে কুশলবিনিময় করেন আলাউদ্দিন নাসিম। এসময় জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও জেলা বিএমএ সভাপতি ডা. সাহেদুল ইসলাম ভূঞা কাওসার, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম, কৃষক লীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল আলম আজমির, দরবারপুর ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকা টাইমস/০৪জানুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :