সাংবাদিক দীপক কুমার আচার্যের গাড়িকে ‘রহস্যজনক’ ট্রাকচাপা

​​​​​​​নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২০ জানুয়ারি ২০২৪, ২০:২৩ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২৪, ১৯:১১

দি সাউথ এশিয়ান টাইমস্ পত্রিকার সম্পাদক ও প্রকাশক দীপক কুমার আচার্যের ব্যক্তিগত গাড়িকে একটি অজ্ঞাতনামা ট্রাক চাপা দিয়েছে। ট্রাকটি চাপা দেয়ার পর দ্রুত পালিয়ে যায়। গত রবিবার (৩১ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় অফিস থেকে বাসায় যাওয়ার সময় মিরপুর-২ নম্বর সিগন্যালের কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গাড়িটির ডানদিকের অংশ দুমড়ে যায়। ভাগ্যক্রমে তিনি জীবনে বেচেঁ গেলেও আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। ঘটনাটি নিছক দুর্ঘটনা নয়, রহস্যজনক বলে তিনি মনে করেন। ঘটনার পর তিনি মিরপুর মডেল থানায় একটি সাধারন ডায়েরি করেছেন, যার নম্বর: ৮১।

‘দি প্লাইডস অব বাংলাদেশি জার্নালিষ্ট’ নামে ওই দিন একটি লেখা দি সাউথ এশিয়ান টাইমস্ পত্রিকায় ছাপা হয় যেখানে লেখায় বাংলাদেশি সাংবাদিকদের বিভিন্ন দুঃখ দুর্দশার চিত্র ‍তুলে ধরা হয়। দীপক কুমার আচার্য ক্রাইম রিপোর্ট, প্রতিরক্ষা ও সচিবালয় বিটের সাংবাদিক।

এই সাংবাদিক বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ ডিফেন্স জার্নালি্স্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়শন ও বাংলাদেশ সচিবালয় রিপোর্টার্স ফোরামের স্থায়ী সদস্য।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :