বাসার বাথরুম থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০২৪, ২২:৪৬ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২৪, ২১:৩৯

রাজধানীর হাজারীবাগে একটি ভবনের সপ্তম তলার দরজা ভেঙে বাথরুম থেকে তানিয়া (৩৫) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে এটি হত্যাকাণ্ড। নিহত নারীর গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

রবিবার রাতে হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) নিকলেশ চন্দ্র কর পলাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সংবাদের পরিপ্রেক্ষিতে হাজারীবাগ মিতালী রোড ১৭/১ বাড়ির সাততলার বাইরে থেকে তালামারা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে বাথরুমে পড়ে থাকা তানিয়ার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে, এটি একটি হত্যাকাণ্ড। তানিয়া নামে ওই নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে।

এছাড়া প্রাথমিকভাবে যতটুকু জানা গেছে নিহত নারীর স্বামীর নাম তৌসিফ আহমেদ। তিনি কুমিল্লায় থাকেন। আর তানিয়ার বাড়ি বাগেরহাট জেলায়। মিতালী রোডের ওই বাড়ির সাততলায় তানিয়া একাই থাকতেন।

এসআই আরও জানান, নিহত নারীর পরিবারের সদস্য তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে পুলিশকে জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ হত্যাকাণ্ড এক থেকে দুই দিন আগে ঘটেছে। পেশায় তানিয়া বিভিন্ন ইভেন্টে কাজ করতেন। লাশ উদ্ধারের পরপরই তার স্বামীর সঙ্গে যোগাযোগ করা হয়েছে তিনিও ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন।

ঘটনার বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :