সাবেক প্রেমিককে ফিরে পেতে জ্যোতিষীর দ্বারস্থ, ৮ লাখ খোয়ালেন তরুণী

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২৪, ১৩:৪১ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৪, ১৩:০৪

হারিয়ে যাওয়া প্রেমকে ফিরে পেতে গিয়ে লাখ লাখ টাকা খোয়ালেন ভারতের দক্ষিণী রাজ্য কর্নাটকের রাজধানী বেঙ্গালুরুর এক তরুণী। প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙার পর, আবার তাকে জীবনে ফিরে পেতেই ইন্টারনেটে খুঁজে পাওয়া এক জ্যোতিষীর দ্বারস্থ হয়েছিলেন ওই তরুণী। জ্যোতিষী বলেন, ৫০১ রুপি দিয়ে কালোজাদু করে দেবেন। সেই ৫০১ রুপি দিতে গিয়েই মোট ৮ লাখ ২০ হাজার রুপি খুইছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি বেঙ্গালুরুর জালাহালির বাসিন্দা বছর পঁচিশের ওই তরুণী ও তার প্রেমিকের সম্পর্ক ভেঙে যায়। কিন্তু প্রেমিককে ছাড়তে নারাজ তিনি। বারংবার প্রেমিকের সঙ্গে যোগাযোগ করেও কোনও সুরাহা না হওয়ায়, শেষ পর্যন্ত অনলাইনে এক জ্যোতিষীকে খুঁজে পান। আহমেদ নামক ওই জ্যোতিষ জানান, ওই তরুণীর উপরে কালোজাদু করা হয়েছে। এই কালোজাদু তুলতে ৫০১ রুপি লাগবে।

মনে কিছুটা ভয়-সংশয় থাকলেও অনলাইনের ট্রান্সফারের মাধ্যমে ৫০১ রুপি পাঠান তরুণী। এরপরে আহমেদ নামক ওই জ্যোতিষ তরুণী, তার পরিবার ও বন্ধুদের ছবি চান। দিন কয়েক পরেই ওই জ্যোতিষী বলেন, সাবেক প্রেমিককে ফিরে পেতে কালোজাদু করে দেবেন তিনি। এরজন্য ২ লাখ ৪০ হাজার রুপি লাগবে। সেই অর্থও জ্যোতিষী দিয়ে দেন তরুণী।

তারও কয়েক দিন পর ওই জ্যোতিষী আবার ১ লাখ ৭০ হাজার রুপি চান। এবার সন্দেহ হয় তরুণীর। টাকা দিতে অস্বীকার করাতেই জ্যোতিষী তাকে ব্ল্যাকমেইল করতে শুরু করে। ওই তরুণী ও তার প্রেমিকের ঘনিষ্ঠ ছবি ফাঁস করে দেওয়ার হুমকি দেয়। বাধ্য হয়ে আবারও ৪ লাখ ১০ হাজার রুপি পাঠাতে বাধ্য হয় সেই তরুণী।

পরবর্তীতে এই ঘটনা পরিবারের কাছে জানালে তরুণীর মা-বাবা তাকে পুলিশের কাছে যাওয়ার পরামর্শ দেয়। এরপরই স্থানীয় জালাহালি পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেন তরুণী। অভিযুক্ত ওই জ্যোতিষীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

ইসরায়েলের সঙ্গে দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস: আল-কাসাম ব্রিগেড

আফগানিস্তানে তিন স্প্যানিশ পর্যটককে গুলি করে হত্যা 

চলন্ত বাসে আগুন, ঘুমের মধ্যেই পুড়ে ৯ জনের মৃত্যু

‘পানির উৎস নিয়ে বিরোধ’ বিশ্বজুড়ে সংঘাত সৃষ্টি করছে: এরদোয়ান 

ইসরায়েলে প্রথমবারের মতো বিমান হামলা চালালো হিজবুল্লাহ

হামাসের টানেল থেকে তিন জিম্মির মরদেহ উদ্ধারের দাবি ইসরায়েলের

ইসরায়েলকে বোমা সরবরাহে কংগ্রেসে বিল পাস, বাইডেনের নিন্দা 

২৪ ঘন্টায় আরও ৩০ হাজার ফিলিস্তিনি রাফাহ ছেড়েছে: জাতিসংঘ

রাফাহতে স্থল আগ্রাসন বন্ধে ইসরায়েলকে সতর্ক করল ১৩ দেশ 

আঙুলের পরিবর্তে জিহ্বায় অস্ত্রোপচার! ডাক্তারের কাণ্ডে হতবাক সবাই 

এই বিভাগের সব খবর

শিরোনাম :