নোয়াখালীতে নিখোঁজ অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার 

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২৪, ১৪:০৯

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের একটি বাগান থেকে মামুনুর রশিদ (২০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মামুন গত সোমবার (২২ জানুয়ারি) থেকে তার ব্যাটারি চালিত অটোরিকশাটি সহ নিখোঁজ ছিলেন।

শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের বাকিপুর গ্রামের গাজী টিপু সুলতানের বাড়ির বাগান থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মামুনুর রশিদ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের বাকিপুর গ্রামের কবির হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দিনমজুর কবির হোসেনের ছেলে মামুন পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন। অটোরিকশা চালিয়ে পরিবারের খরচ বহন করতেন তিনি। প্রতিদিনের মতো গত সোমবার সকালে নিজের অটোরিকশাটি নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় মামুন। ওইদিন থেকে সে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করেও মামুনের কোনো সন্ধান পায়নি। ঘটনার পরদিন মঙ্গলবার মামুনের বাবা বেগমগঞ্জ মডেল থানায় মামুন নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়রি করেন।

শুক্রবার সকালে গাজী টিপু সুলতানদের বাড়ির একজন মহিলা বাগানের ভেতরে সুপারি কুড়াতে যান। এসময় তিনি বাগানের মধ্যে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করলে লোকজন এগিয়ে আসে এবং বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে থানায় অবগত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। নিহতের মুখে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করে বাগানের ভেতরে ফেলে রাখা হয়েছিল। তবে তার ব্যবহৃত অটোরিকশাটি ঘটনাস্থলে পাওয়া যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ঘটনার সাথে জড়িতদের শনাক্তে কাজ করছে পুলিশ।

(ঢাকা টাইমস/২৬জানুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :