দর্শকদের ‘ভুয়া-ভুয়া’ স্লোগান নিয়ে এবার মুখ খুললেন সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৩৯

সময়টা সত্যিই খারাপ যাচ্ছে সাকিব আল হাসানের। চোখ নিয়ে গেল মাস খানেক ধরেই বেশ তিনি। একাধিক দেশে ডাক্তার দেখিয়েও পরিপূর্ণ সমাধান পাচ্ছেন না এই অলরাউন্ডার। চোখের সমস্যার প্রভাব পড়েছে তার খেলাতেও। বিপিএলের চলতি আসরে ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ তিনি। এর মধ্যেই মাঠে খেলতে নামলে শুনতে হচ্ছে ‘ভুয়া ভুয়া’ স্লোগান।

অবশ্য ভারতে অনুষ্ঠিত সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপ ব্যর্থতার পর থেকে একাংশের সমর্থকদের রোষানলে পড়েছেন টাইগার অলরাউন্ডার। যেখানে খেলতে নামছেন সেখানেই দুয়োধ্বনির বিড়ম্বনায় পড়ছেন।

গতকাল সিলট স্ট্রাইকার্সকে হারিয়ে গ্যালারিতে গিয়েছিলেন সাকিব। এ সময় সমর্থকদের মুখে ‘ভুয়া ভুয়া’ শুনে একসময় সাকিব নিজেও বলতে শুরু করেন ‘ভুয়া ভুয়া’। পরক্ষণেই অবশ্য চিত্রপট পাল্টে যায় গ্যালারিতে, এরপর ভালোবাসায় সিক্ত হলেন টাইগার অধিনায়ক।

সংবাদ সম্মেলনে এই দুয়োধ্বনি প্রসঙ্গ আসতেই সাকিব বলেন, ‘এটা খুব মজার বিষয়। আমি যখন ওদের ভুয়া ভুয়া বললাম ওরা সবাই খুশি হয়ে গেল। এবং তারপর দেখি সবাই আমার পক্ষে কথা বলছে। বুঝলাম না ঘটনাটা কি।’

চোখের সমস্যার কারণে খেলতে হচ্ছে শুধু বোলার হিসেবে যা নিয়ে আক্ষেপ রয়েছে তার মনেও, ‘জিনিসটা হচ্ছে জীবনে কখনো এমন করিনি যে যেকোনো একটা দিক দিয়ে খেলতে হয়েছে। এরকম কখনো হয়নি, প্রথমবার। অবশ্যই রংপুর রাইডার্সের জন্য আমার ফিল হচ্ছে। তারা যে প্রত্যাশা নিয়ে আমাকে দলে নিয়েছিল তার অর্ধেক আমি করতে পারছি, অর্ধেক পারছি না। ’

‘তারপরও তারা আমাদের যেভাবে সমর্থন দিচ্ছে তাদেরকে ধন্যবাদ অবশ্যই দিতে হয়। এরকম একটা ফ্র্যাঞ্চাইজিতে খেলতে পেরে আমি খুবই গর্বিত আমি বলবো। কারণ তারা আমাকে যেভাবে টেককেয়ার করেছে এই সময়ে। আমার পরিস্থিতিটা যেভাবে বুঝেছে, যেভাবে তারা হ্যান্ডেল করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা ছাড়া আমার আর কিছু বলার নাই। ’ -যোগ করেন সাকিব।

(ঢাকাটাইমস/০৪ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

বিশ্বকাপ স্কোয়াডে সাইফউদ্দিনকে না রাখায় অবাক হয়েছি: কোচ নাজমুল আবেদীন

বিশ্বকাপে সহ-অধিনায়ক হিসেবে যাচ্ছেন তাসকিন আহমেদ 

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা: থাকছেন তাসকিন বাদ সাইফউদ্দিন 

কোচ নাজমুল আবেদীন ফাহিমকে নিয়ে সাকিবের একাকী অনুশীলন

বিশ্বকাপের দল ঘোষণা আজ, থাকছেন তাসকিন?

আইকন হিসেবে মোস্তাফিজকে দলে ভেড়ালো ডাম্বুলা থান্ডার্স

তারকা ক্রিকেটারদের ছাড়াই নেদারল্যান্ডসের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

৪০০ কোটি আয়, তবুও টিম মালিক কেন খেলোয়াড়ের প্রতি ক্ষুব্ধ, প্রশ্ন শেবাগের

উগান্ডার অধিনায়ক ব্রায়ান মাসাবাকে টপকে বিশ্বরেকর্ড বাবর আজমের

বিশ্বকাপের দল ঘোষণা কবে জানাল বিসিবি

এই বিভাগের সব খবর

শিরোনাম :