বিপিএলে মাশরাফীকে আর দেখা যাবে কি না যা জানাল সিলেট

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৮

এবারের বিপিএলেও মাশরাফী বিন মোর্তজার নেতৃত্বেই শুরু করেছিল সিলেট স্ট্রাইকার্স। কিন্তু ম্যাশের ম্যাজিক এবার ঠিকঠাক কাজ করছিল না। সেই সঙ্গে ফিটনেস ইস্যু তো ছিলই। সব মিলিয়েই বিপিএল থেকে বিরতিতে যান তিনি। তবে চলতি বিপিএলে কি আর দেখা যাবে কি না, এমনও প্রশ্ন ছিল সবার মনে।

গত ৩১ জানুয়ারি যখন বিপিএল থেকে সাময়িক বিরতি নিলেন মাশরাফী তখনই অনুমান করা হচ্ছিল যে, এবারের আসরে হয়ত আর ফিরছেন না তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পেয়েছেন মাশরাফী। খেলার মাঠে ফিটনেস ছাড়াই নেমে ব্যাপক সমালোচিত হওয়ার পর জানান, রাজনৈতিক দায়িত্ব পালনের ইচ্ছার কথা। অগত্যা বিপিএল থেকে সাময়িক বিরতি। সিলেট স্ট্রাইকার্সের অধিনায়কত্ব সহঅধিনায়ক মোহাম্মদ মিঠুনের হাতে তুলে দিয়ে রাজনীতির মাঠে সক্রিয় হয়ে উঠেছেন তিনি।

সিলেট স্ট্রাইকার্স সে সময় বিবৃতি দিয়ে জানিয়েছিল, যদি রাজনৈতিক দায়বদ্ধতার বাইরে সময় দিতে পারেন সেক্ষেত্রে চলতি বিপিএলেই আবার দেখা যাবে মাশরাফীকে। চারবারের শিরোপা জেতা অধিনায়ককে কৃতজ্ঞতাও জানায় সিলেট। কিন্তু শেষ পর্যন্ত জানা গেল, এবারের বিপিএলে আর ফিরছেন না মাশরাফী।

সিলেট স্ট্রাইকার্সের কোচ রাজিন সালেহ তেমনই ইঙ্গিত দিয়েছেন। তবে এখনই ক্রিকেট ছেড়ে দিচ্ছেন না মাশরাফী। আগামী বছর বিপিএলে এই সাবেক অধিনায়ককে ফের দেখা যাবে বলে জানান তিনি।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সিলেটের হেডকোচ রাজিন সালেহ গণমাধ্যমকে বলেন, 'ওর আসলে চান্স খুবই কম। সত্যি কথা বলতে অফিস নিয়ে ও ব্যস্ত। যেহেতু সে এখন পারবে না হয়তো পরবর্তী বছর সে ভালোভাবে কামব্যাক করবে।'

এবারের আসরে মাশরাফী সিলেটের হপয়ে প্রথম পা৬চতি ম্যাচ খেলেন। এই পাঁচ ম্যাচের কোনটিতে নিজের চার ওভার স্পেল পূর্ণ করেননি তিনি, আবার কোনটিতে বোলিংই করেননি। পাঁচ ম্যাচে উইকেট নেন মাত্র ১টি। যা নিয়ে ব্যাপক সমালোচনা হয়। পাঁচ ম্যাচের প্রতিটিতে তার দল হার দেখে।

(ঢাকাটাইমস/১৫ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

‘সবাই ভেবেছিল আমরা শেষ, কিন্তু রিয়াল মাদ্রিদ কখনো মরে না’

যুক্তরাষ্ট্রের ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের সাবেক কোচ স্টুয়ার্ট ল

আইপিএলে মুস্তাফিজের পরবর্তী ম্যাচ কবে, কখন

নিউজিল্যান্ড-পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ

বাংলাদেশের নতুন স্পিন কোচ কিংবদন্তি মুশতাক আহমেদ

পেনাল্টি নিতে খেলোয়াড়দের ধাক্কাধাক্কি, কড়া হুঁশিয়ারি কোচ পচেত্তিনোর

উইজডেনের বর্ষসেরার তালিকায় অস্ট্রেলিয়ার তিন ও ইংল্যান্ডের দুইজন

সার্বিয়ান ওপেনে ইরানি নারী তায়কোয়ান্দোদের ২ পদক

এগিয়ে থাকলেও পিএসজিকে সমীহ করছেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ

অবসর ভেঙে তামিম ও মুশফিককে টি-টোয়েন্টি দলে ফেরানোর ব্যাপারে যা বললেন শান্ত

এই বিভাগের সব খবর

শিরোনাম :