কাপ্তাইয়ে পিকনিকের বাস উল্টে আহত ৪০

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৩

রাঙামাটির কাপ্তাই ব্যাংঙছড়ি স্টিল ব্রিজ সড়কে একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে ৪০ জন আহত হয়েছেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কাপ্তাই ৪নং ইউনিয়ন ৫নং ওয়ার্ড ব্যাংঙছড়ি মুসলিমপাড়া এলাকায় সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, এলিটগ্রুপের লোকজন চট্টগ্রাম আগ্রাবাদ থেকে মেট্রো প্রভাতী পরিবহন (চট্টমেট্রো ব ১১-১২৮২) কাপ্তাইয়ে নৌবাহিনী এলাকায় পিকনিকে আসতে ছিল। এসময় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপরে উল্টে যায়। বাসে থাকা প্রায় ৪০/৪৩জন যাত্রী কম বেশি আহত হয় বলে হাসপাতাল সূত্রে জানা যায়। এ সময় সড়কের উভয় পাশে যানজট লেগে যায়।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, আহতদের তাৎক্ষণিক কোনো পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত বাসে ৪০ থেকে ৪৩ জনের মতো যাত্রী থাকতে পারে। চালক পলাতক রয়েছে। আহতদের চিকিৎসার জন্য কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং কাপ্তাই নৌবাহিনী হাসপাতালে নেয়া হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়ার পর নিজ এলাকায় চলে যায়। ঘটনার সংবাদ পেয়ে পুলিশ, ৪১ বিজিবি, ফায়ার সার্ভিস এবং নৌ বাহিনী সদস্যরা বেলা ২টায় দুর্ঘটনা কবলিত সড়কের ওপর থেকে বাসটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে। এদিকে দুর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে কাপ্তাই ৪১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা এবং কাপ্তাই নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন, এসপি সার্কেল সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :