এলিফ্যান্ট রোডে বাসা থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ মার্চ ২০২৪, ১৫:৫৪ | প্রকাশিত : ২৭ মার্চ ২০২৪, ১৫:৪১
ফাইল ছবি

রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আমিনুর ইসলাম (২৪) নামে এক শিক্ষার্থী। বুধবার ভোর সাড়ে তিনটার দিকে ওই এলাকার মেডিকেল স্টাফ কোয়ার্টার থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত আমিনুর ইসলাম আসাদ গেট এলাকার বিসিআই ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে ডিপ্লোমা সিভিল বিভাগে পড়াশোনা করতেন। পাশাপাশি তিনি রাইড শেয়ারিং (পাঠাও) চালাতেন।

ঘটনার পর স্বজনরা আমিনুর ইসলামকে উদ্ধার করে বুধবার ভোর সাড়ে তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল মুন্সি। তিনি বলেন, এলিফ্যান্ট রোড মেডিকেল স্টাফ কোয়ার্টারের একটি ভবনের তৃতীয় তলায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন আমিনুর।

কামাল মুন্সি জানান, ‘আমিনুর বারান্দার রুমে থাকতেন। রাতে খাবার খেয়ে তার রুমে ঘুমাতে যান। সেখানে মধ্যরাতে সবার অগোচরে ফ্যান ঝুলানো কাঠের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

এসআই আরও বলেন, মৃতের পরিবার থেকে তার মৃত্যুর সুনির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এছাড়া অন্য কোনো কারণ আছে কি না, তা তদন্ত এবং ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।’

নিহতের সৎ ভাই মাইনুল ইসলাম জানান, ‘মঙ্গলবার রাতে খাবার খেয়ে আমিনুর তার রুমে ঘুমাতে যান। আড়াইটার দিকে তার রুমে গলায় ফাঁস দেয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে কী কারণে আমিনুর আত্মহত্যা করেছেন, সে ব্যাপারে কিছুই জানতে পারেননি তিনি।

জানা গেছে, নিহত আমিনুর কুড়িগ্রাম জেলার ওলিপুর উপজেলার কাঁঠালবাড়ি গ্রামের মো. শামীমের ছেলে। দুই ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট।

(ঢাকাটাইমস/২৭মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

রাজধানীতে মোটরসাইকেলে বাসের ধাক্কা, ট্যাঙ্কি বিস্ফোরণে পুড়ল বাস

রাজধানীর ১০টি থানা এলাকায় কিশোর গ্যাং বেশি: ডিএমপি কমিশনার

রাজধানীতে আইসসহ কণ্ঠশিল্পী গ্রেপ্তার

বৃষ্টি কামনায় মোহাম্মদপুরে জাপার উদ্যোগে ইসতিসকার নামাজ

রাজধানীর শনিরআখড়াসহ বেশ কিছু এলাকায় ১২ ঘণ্টা গ্যাস থাকবে না আজ

মুগদায় আইডিয়াল শিক্ষার্থীকে পিষে মারল ময়লার গাড়ি, চালক আটক

পুরান ঢাকায় বাবার সঙ্গে অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

প্রীতি উরাংয়ের মৃত্যু: বিচার চায় সচেতন নাগরিক সমাজ

তীব্র তাপপ্রবাহে জনসাধারণের মাঝে পানি, খাবার স্যালাইন বিতরণ বিএনপির

মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে: সালাম

এই বিভাগের সব খবর

শিরোনাম :