মুন্সিগঞ্জে পৃথক ঘটনায় স্কুলছাত্র ও ট্রলার চালক নিহত

মুন্সিগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২৪, ০৯:১৮

মুন্সীগঞ্জের গজারিয়ায় পৃথক দুটি ঘটনায় এক স্কুল ছাত্র ও এক ট্রলার চালক নিহত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বজ্রপাতে স্কুল ছাত্র ও লঞ্চের ধাক্কায় ট্রলার চালক নিহত হওয়ার ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার চরবাউশিয়া বড়কান্দি গ্রামের মোশারফ মিয়ার ছেলে শাহেদ(১৪) এবং গজারিয়া উপজেলার গজারিয়া ইউনিয়নের সোনাইরকান্দি গ্রামের মৃত কেরামত আলী দেওয়ানের ছেলে মোক্তার দেওয়ান (৫০)।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার চরবাউশিয়া বড়কান্দি গ্রাম সংলগ্ন গোমতী নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে যায় শাহেদ। এসময় হঠাৎ বজ্রসহ বৃষ্টি শুরু হলে শাহেদ আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা

এদিকে বৃহস্পতিবার বিকাল পৌনে ৪টার দিকে মেঘনা নদীর সোনারগাঁও মোহনায় যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মোক্তার দেওয়ান (৫০) নামে ট্রলার চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন ট্রলারে থাকা জাহিদ হাওলাদার (৩৫) নামের এক যাত্রী। তিনি গজারিয়া উপজেলার গজারিয়া ইউনিয়নের গোসাইরচর গ্রামের মিলন হাওলাদারের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার নারায়ণগঞ্জের পদ্মা ডিপু থেকে তেল কিনে ট্রলারযোগে গজারিয়ায় ফেরার সময় বরিশাল থেকে সদরঘাটগামী একটি যাত্রীবাহী লঞ্চের সঙ্গে ধাক্কা লেগে ট্রলারটি উল্টে গিয়ে হতাহতের এ ঘটনা ঘটেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাজিব খাঁন বলেন, বজ্রপাতে নিহত কিশোরের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরদিকে নিহত ট্রলার চালকের মরদেহ নৌ পুলিশের কাছে রয়েছে।

(ঢাকাটাইমস/২৯মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :