ভোলায় পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২৪, ২০:৫৭

ভোলার চরফ্যাসন উপজেলার জাহানপুর ইউনিয়নে নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে মো. আরাফাত (৬) ও মো. জুনায়েদ (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা খালাতো ভাই। দুই শিশুকে হারিয়ে নির্বাক পরিবার। বাড়িতে চলছে শোকের মাতম। পরিবারের সদস্যদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে চারপাশ।

বুধবার উপজেলার মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯নম্বর ওয়ার্ডে মাতাব্বর বাড়িতে এই ঘটনা ঘটে।

মৃত মো. আরাফাত মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯নম্বর ওয়ার্ডের বাসিন্দা হারুন মাতাব্বরের ছেলে এবং মো. জুনায়েদ ঢাকার বিক্রমপুর জেলার বাসিন্দা মো. স্বপনের ছেলে।

পরিবারের বরাত দিয়ে চরফ্যাসন থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম খান জানান, শিশু জুনায়েদ পহেলা এপ্রিলে তার বাবা-মায়ের সাথে মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯নম্বর ওয়ার্ডে নানা বাড়িতে বেড়াতে আসেন। একই সাথে খালাতো ভাই মো. আরাফাতের পরিবারও নানা বাড়িতে বেড়াতে আসে। বুধবার দুপুর ১টার দিকে দুই খালাতো ভাই মিলে নানা বাড়ির পুকুরে পাকা খাটলাতে খেলতে যায়। এসময় তারা খেলার ছলে পুকুরে নেমে সাতার না কাটতে পেরে পানিতে ডুবে যায়। কিছুক্ষণ পর পরিবারের লোকজন দুই খালাতো ভাইয়ের সন্ধান না পেয়ে বিভিন্ন দিকে খোঁজাখুজি করেন। পরবর্তীতে পানিতে নেমে সন্ধান চালায় পরিবারের লোকজন একপর্যায়ে দুই খালাতো ভাইকে মৃত্যু উদ্ধার করা হয়। খবর পেয়ে চরফ্যাসন থানা পুলিশ ঘটনাস্থলে আসে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মো. শাখাওয়াত হোসেন পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কোন অভিযোগ না থাকার কারণে দুই শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকা টাইমস/০৩এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :