শেরপুরে ছাত্রলীগের উদ্যোগে চলছে বৃক্ষরোপণ কর্মসূচি

শেরপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২৪, ২২:০৯

সারাদেশে চলমান দাবদাহ থেকে বাঁচতে কেন্দ্রীয় ছাত্রলীগের দেওয়া কর্মসূচির অংশ হিসেবে শেরপুরেও চলছে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ।

সোমবার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বর্ষণ কারুয়ার নেতৃত্বে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং গুরুত্বপূর্ণ স্থানে দেশীয় ও ঔষধি প্রজাতির বৃক্ষরোপণ করেন ছাত্রলীগ কর্মীরা।

এছাড়া দিনব্যাপী শেরপুর সরকারি কলেজ, জিকে পাইলট উচ্চ বিদ্যালয়, কসবা ও চকপাঠক মহল্লায় প্রায় এক হাজার চারা বিতরণ ও রোপণ করা হয়েছে। ওইসময় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইমরান হাসান ইমরান, উপ-পরিবেশ সম্পাদক রাশেদুল ইসলাম রিফাত, উপ-ত্রাণ সম্পাদক রুকন, উপ-পাঠাগার সম্পাদক তানভীর হোসেন নাহিদসহ ছাত্রলীগ নেতা আনিসুর, আলী হোসেন শান্ত, রাকিব হাসান, রহিম রহমান, জাহিদ হাসান রিশাদ, মাহজাবিন জিদান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে গত শনিবার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলার বিভিন্ন জায়গায় বৃক্ষরোপণ ও বিতরণ করেন। ওইসময় তার সঙ্গে জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান রাসেল ও আশিকুর রহমান, উপ-আইন বিষয়ক সম্পাদক আসলাম মিয়া, শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাকিবসহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজক ছাত্রনেতারা বলেন, কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক গৃহীত সকল কর্মসূচি বাস্তবায়নে বদ্ধ পরিকর বাংলাদেশ ছাত্রলীগ। এর গৌরবোজ্জ্বল অংশীদার শেরপুর জেলা ছাত্রলীগ। তাই আমরা শেরপুরের বিভিন্ন প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ এবং সাধারণ মানুষের মাঝে বৃক্ষের চারা বিতরণ করছি।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :