রাজশাহীতে পদ্মায় নেমে তলিয়ে গেল ৩ মাদরাসা শিক্ষার্থী

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ২৩ এপ্রিল ২০২৪, ২০:৫৯ | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২৪, ১৮:৫৭

রাজশাহীর পবা উপজেলায় পদ্মা নদীতে গোসল করতে নেমে মাদরাসা শিক্ষার্থী তিন কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার উপজেলার কাটাখালী পৌরসভার শ্যামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিন দুপুরে সাত বন্ধু এক সঙ্গে গোসল করতে নাম তিনজন পানিতে তলিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। একজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

মৃতরা হলো- কাটাখালী পৌরসভার ৫ নম্বর বাখরাবাজ মহল্লার মো. রেন্টুর ছেলে যুবরাজ (১২), নূর ইসলামের ছেলে নূরুজ্জামান (১৪) ও মো. লিটনের ছেলে আরিফ (১৪)।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বোরহান উদ্দিন বলেন, ‘তিন কিশোরই স্থানীয় একটি মাদরাসায় পড়াশোনা করত। দুপুরের দিকে তারা সাত বন্ধু একসঙ্গে পদ্মা নদীতে গোসল করতে নামে। সেখানে বেশি পানি ছিল না। তবে পাশেই পানি শোধনাগারের ১০টি মোটর চলে, হয়তো পাশেই গভীরতা বেশি ছিল। সেটা ওরা আন্দাজ করতে পারেনি।’

বোরহান উদ্দিন জানান, ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। যুবরাজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

রাজশাহী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা আবু সামা বলেন, ‘বেলা পৌনে দুইটার দিকে তারা খবর পান। সঙ্গে সঙ্গে ডুবুরি দল গিয়ে উদ্ধারকাজ শুরু করে। বেলা ২টা ৪০ মিনিটে ৩টি লাশ উদ্ধার করা হয়।’

নদীর পাড়ে স্বজন  ও স্থানীয়দের ভিড়এ নিয়ে গত নয়দিনে রাজশাহীতে পদ্মা নদীতে ডুবে ৯ জনের মৃত্যু হলো। তাদের মধ্যে একজন শুধু মাছ ধরতে গিয়ে নৌকাডুবিতে মারা গেছেন। অন্যরা সবাই গোসল করতে নেমে ডুবে মারা গেছেন।

গত রবিবার মারা যাওয়া দুজন হলো রাজশাহী নগরের সায়েরগাছা এলাকার বাবু হোসেনের ছেলে বাপ্পি হোসেন (১৬) এবং একই এলাকার শাহিন হোসেনের ছেলে মনির হোসেন (২০)। বাপ্পির এ বছর রাজশাহী কোর্ট একাডেমি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। আর মনির থাইগ্লাসের মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

গত শনিবার রাজশাহীর বাঘা উপজেলায় পদ্মা নদীতে নৌকা ডুবে আসাদ হোসেন (১৮) নামের এক তরুণের মৃত্যু হয়। গত শুক্রবার (১৯ এপ্রিল) বাঘায় পদ্মা নদীতে গোসল করতে গিয়ে এক শিশু এবং ১৪ এপ্রিল দুই শিশু মারা যায়।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :