নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়ে ছাই চারটি দোকান

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি
| আপডেট : ০২ মে ২০২৪, ১১:৪৫ | প্রকাশিত : ০২ মে ২০২৪, ১০:০৯

ফরিদপুরের নগরকান্দায় গভীর রাতে একটি বাজারে আগুন লেগে অন্তত চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার দিনগত রাত ২টার দিকে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ডাঙ্গী বাজারে এ অগ্নিকাণ্ড ঘটে।

এ ঘটনায় কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেছেন। খবর পেয়ে নগরকান্দা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, প্রতিদিনের মত বুধবার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে গিয়ে ঘুমিয়ে ছিলেন তারা। হঠাৎ রাত ২টার দিকে খবর পান বাজারে আগুন লেগেছে। আগুনে সিরাজ মিয়ার মালিকানাধীন একটি মুদি দোকান, দুটি কাঠের দোকান ও একটি সেলুন পুড়ে ছাই হয়ে যায়।

তবে কোথা থেকে কীভাবে আগুন লাগে, তা বলতে পারেনি কেউ। আগুনে তাদের কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তারা।

বৃহস্পতিবার সকালে নগরকান্দা ফায়ার স্টেশন অফিসার মো. শরিফুল ইসলাম বলেন, ‘গভীর রাতে খবর পেয়ে অগ্নিকাণ্ডস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে তার আগেই চারটি দোকান পুড়ে যায়। কীভাবে আগুন লেগেছে, তা এখনো বুঝতে পারিনি। তদন্ত সাপেক্ষে বলা যাবে।’

নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাফী বিন কবির বলেন, ‘আগুন লাগার খবর পেয়েছি। এ বিষয় জেলা প্রশাসনের সঙ্গে কথা বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহযোগিতা করা হবে।’

(ঢাকাটাইমস/০২মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :