বিশ্বকাপজয়ী ডি মারিয়াকে দলে ভেড়ানোর চেষ্টায় মিয়ামি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২৪, ১৪:১৫

লিওনেল মেসির পর সার্জিও বুসকেটস, জর্ডি আলবা ও লুইস সুয়ারেজকে দলে ভিড়িয়ে বেশ আলোচনায় আসে যুক্তরাষ্ট্রের এমএলএস ক্লাব ইন্টার মিয়ামি। মেসির এই ক্লাবটিকে তাই অনেকেই মিনি বার্সেলোনা বলে ডাকেন। এবার বিশ্বজয়ী মেসির আরেক সতীর্থকে দলে ভেড়ানোর চেষ্টা করছে সাবেক ইংলিশ তারকা ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ক্লাবটি।

তিনি বিশ্বজয়ী অ্যাঞ্জেলো ডি মারিয়া। যিনি বর্তমানে বেনফিকার হয়ে মাঠ মাতাচ্ছে। ৩৬ বছর বয়সী এ তারকা রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি ও জুভেন্টাসের হয়ে মাঠ মাতিয়েছেন। চলতি মৌসুমে বেনফিকার জার্সিতে এখন পর্যন্ত ১৬ গোল করেছেন।

সংবাদমাধ্যম ইএসপিএ আর্জেন্টিনার বরাত দিয়ে জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম জানিয়েছে, মেসি-সুয়ারেজের পর নিজেদের আক্রমণভাগ আর শক্তিশালী করতে এ আর্জেন্টাইন তারকাকে দলে ভেড়ানোর চেষ্টা করছে মায়ামি। পূর্বের ঘোষণা অনুযায়ী কোপা আমেরিকার পর ডি মারিয়া আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর যাবেন তিনি। তাই এ সুযোগটা নিতে চাচ্ছে মায়ামি। তবে জোর গুঞ্জন ডি মারিয়া তার ফুটবল ক্যারিয়ারের ইতি বেনফিকাতেই টানতে চান।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, আক্রমণভাগে মেসি-সুয়ারেজের মতো তারকা খেলোয়াড়রা থাকলেও তাদের পক্ষে মায়ামি জার্সিতে প্রতিটি ম্যাচ খেলা সম্ভব হচ্ছে না। যার ফলে আক্রমণভাগে আরেকজন অভিজ্ঞ স্ট্রাইকার চায় যুক্তরাষ্ট্রের ক্লাবটি। যদি চুক্তির বিষয়ে দুই পক্ষ সমঝোত হয় তাহলে কোপা আমেরিকার পরে যুক্তরাষ্ট্রের ফুটবলের বাজারের দরজা খুললেই কেবল এই চুক্তি সম্ভব।

ডি মারিয়া যদি শেষ পর্যন্ত রাজি হন তাহলে মেসির চতুর্থ সাবেক সতীর্থ হবেন যিনি ইন্টার মায়ামিতে তার সঙ্গে যোগ দেবেন। ক্লাব ক্যারিয়ারে ডি মারিয়া এখন পর্যন্ত ৪৭৬টি ম্যাচ খেলেছেন। গোল করেছেন ১০০টি।

(ঢাকাটাইমস/০৪ মে/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :