চাঁদপুরে কৃষি ব্যাংক থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২২ মে ২০২৪, ১৯:৫৯ | প্রকাশিত : ২২ মে ২০২৪, ১৯:১৮

চাঁদপুরে কৃষি ব্যাংক পুরান বাজার শাখার দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে রাশেদ হোসেন (২২) নামে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে ঝাড়ুদার লক্ষ্মণ ওই ব্যাংকের দরজা খুলে কক্ষের মধ্যে রাশেদ হোসেনের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। স্থানীয় ব্যবসায়ীদের বিষয়টি জানালে পুলিশকে খবর দেওয়া হয়। দুপুরে ঘটনাস্থল থেকে চাঁদপুর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

মৃত রাশেদ হোসেন জেলার হাজীগঞ্জ উপজেলার এনায়েতপুর গ্রামের আব্দুর রবের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, ২০২২ সালে হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করে চাঁদপুর সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় অনার্স (সম্মান) শ্রেণিতে ভর্তি হয়। এরপর রাশেদ কৃষি ব্যাংকের নৈশপ্রহরী হিসেবে চাকরিতে যোগ দেন। রাশেদ ব্যাংকের ভেতরে একটি কক্ষে থাকতেন। রাতে নৈশপ্রহরী হিসেবে দায়িত্ব পালন করতেন এবং দিনে কলেজে পড়তেন।

ব্যাংক ম্যানেজার যুগেস চন্দ্র পাল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে বিষয়টি পুলিশকে জানানো হয়। তবে ঘটনা সম্পর্কে কিছু বলতে পারছি না। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখবে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, রাশেদ হোসেন মৃত্যুর পূর্বে কাগজে একটি চিরকুট লিখে রেখে গেছেন। সেখানে তার বাবাকে উদ্দেশ্য করে লিখেছেন ‘তোমার সম্পত্তির ভাগ নিয়ে আর চিন্তা করতে হবে না। আমার কাছ থেকে লোকজন এক হাজার ৬০০ টাকা পাবে, সে টাকা পরিশোধ করবে এবং আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, এই নিয়ে কোনো জটিলতা করবে না।’

ওসি আরও জানান, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

(ঢাকা টাইমস/২২মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :