প্রথমবার উবারের গাড়ি চালাতে গিয়ে চালকের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৭, ১৯:২২

ভারতের দিল্লিতে পরিবার নিয়ে বসবাস করতেন ৩০ বছর বয়সী নজরুল ইসলাম। পাঁচ সদস্যের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তিনি। রবিবার রাতে দিল্লির মুনিরকা এলাকায় প্রথমবারের মতো উবারের গাড়ি চালাচ্ছিলেন তিনি। হঠাৎ করেই তীব্র গতিতে একটি বিএমডব্লিউ তার ক্যাবের পেছনে ধাক্কা দেয়। ধুমড়ে-মুচড়ে যায় ক্যাবটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

মঙ্গলবার এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, দিল্লির বহুজাতিক কোম্পানির এক তরুণ নির্বাহী কর্মকর্তা ১২০ কিলোমিটার বেগে বিএমডব্লিউ ব্র্যান্ডের একটি প্রাইভেট কার চালাচ্ছিলেন। তার গাড়িই উবারের ট্যাক্সিচালক নজরুলের গাড়িতে ধাক্কা দেয়। দুর্ঘটনার কয়েক ঘণ্টা পর বিএমডব্লিউ চালক শোয়াইব কোহলি(২৪)-কে গ্রেপ্তার করে পুলিশ। আজ মঙ্গলবার তিনি জামিনে মুক্ত পান।

শোয়াইব কোহলি পুলিশকে বলেছেন, তিনি গাড়ি চালানো অবস্থায় মাতাল ছিলেন না। অনেক গতিতে গাড়ি চালাচ্ছিলেন এবং নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। তবে এই দুর্ঘটনার জন্য তিনি ক্যাবচালককে দায়ী করে বলেছেন, হঠাৎই গাড়ি থামিয়ে দিয়েছিলেন ক্যাবচালক।

গাড়ি দুটি দিল্লির কালকাজি থেকে বসন্ত কুঞ্জের দিকে যাচ্ছিল। দুর্ঘটনার পর উভয় গাড়ি পুরোপুরি বিধ্বস্ত হয়ে গেছে।

একজন প্রত্যক্ষদর্শী জানান, দুর্ঘটনার সময় বোমা বিস্ফোরণের মতো বিকট শব্দ হয়েছিল। ওয়াগন আর মডেলের ক্যাবটি উড়ে গিয়ে কয়েক মিটার দূরে দিল্লি আইআইটি ফ্লাইওভারের কাছে গিয়ে পড়ে।

মি. কোহলি দুর্ঘটনার পর দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। গতকাল সোমবার তিনি তার বাবার সঙ্গে থানায় উপস্থিত হন।

নজরুলের মৃত্যুর ঘটনায় বেশ কয়েকজন ক্যাবচালক থানার বাইরে প্রতিবাদ জানান।

ছয় মাস উবারের হয়ে ট্যাক্সি চালাচ্ছেন সন্দীপ কুমার। তিনি বলেন, আমাদের চালক মারা গেছেন। অভিযুক্ত একদিন পরই জামিন পেয়ে গেলেন। এটা কি ন্যায় হলো?

পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের অধিবাসী নজরুল ইসলাম দিল্লিতে ট্যাক্সি চালাতেন। সম্প্রতি অন্য একটি ক্যাব কোম্পানির চাকরি খুইয়েছেন। দুই শিশু সন্তান, স্ত্রী এবং দাদীকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকতেন তিনি। তার একটি সন্তান দ্বিতীয় শ্রেণী এবং অপর সন্তানটি প্লেতে পড়াশুনা করছে। নজরুলের স্ত্রী গৃহপরিচারিকার কাজ করেন।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :