সাভার থেকে অপহৃত যুবক গাইবান্ধায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৪২

ঢাকার সাভার থেকে অপহরণের দুই দিন পর গাইবান্ধা থেকে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের ঘটনায় এখন পর্যন্ত চার জনকে আটক করেছে পুলিশ। তবে প্রাথমিকভাবে তাদের পরিচয় জানানো হয়নি।

শনিবার সকালে গোপন সংবাদে সাভারের মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ তারিকুল ইসলাম গাইবান্ধা সদর থানার মার্টিন হোটেল থেকে ওই যুবককে উদ্ধার করে।

অপহৃত শ্রী সবুজ সরকার মিরপুর পল্লবী এলাকার শ্রী শঙ্কর চন্দ্র সরকারের ছেলে। সে পেশায় একজন ইলেকট্রিশিয়ান।

বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ তারিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার মিরপুর পল্লবী এলাকার শ্রী শংকর চন্দ সরকারের ছেলে ইলেকট্রিশিয়ান শ্রী সবুজ সরকারের সাথে আশুলিয়ার শিমুলিয়ার নাল্লারটেক এলাকার মুক্তার আলী মণ্ডলের মেয়ে মুক্তার সাথে বিয়ের দিন ধার্য হয়। পরে বৃহস্পতিবার রাতে বর সবুজ সাভারের সাইপাড়া এলাকায় নিজের মামা নিতাই মণ্ডলের বাড়িতে থাকার জন্য আসেন। পরে সেখান থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় সাভার মডেল থানায় দায়েরকৃত একটি লিখিত অভিযোগের ভিত্তিতে সবুজের সন্ধান করতে থাকে। পরে শনিবার সকালে গাইবান্ধার সদর মার্টিন হোটেল থেকে ওই যুবকের অবস্থান নিশ্চিত হয় পুলিশ। এরপর সেখানে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করা হয়। এ ঘটনায় এ পর্যন্ত চার জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম কামরুজ্জামান মিয়া ঢাকাটাইমসকে বলেন, অপহৃত সবুজকে উদ্ধার করে গাইবান্ধা থেকে সাভারে আনা হচ্ছে। পরে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণের কারণ জানা যাবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/আইআই//এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :