মঠবাড়িয়ায় যুবলীগ নেতা হত্যা: ইউপি চেয়ারম্যানসহ ৪ জনের জামিন

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৭, ২২:৪৩

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার যুবলীগ কর্মী লিটন প-িত হত্যা মামলায় বড়মাছুয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সহ-সভাপতি নাছির হাওলাদারসহ চার নেতাকর্মী জামিনে মুক্তি পেয়েছেন।

বুধবার জামিনে মুক্তি পেয়ে তারা জেলা কারাগার থেকে বের হয়ে আসেন। এসময় নেতা কর্মীরা তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

জামিন প্রাপ্ত অন্যরা হলেন- ইউপি সদস্য জুয়েল তালুকদার, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক কালাম মোল্লা ও যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফ। জেলা আদালতে জামিন নামঞ্জুর হওয়ার পর তারা হাইকোর্ট থেকে জামিন মঞ্জুর করান।

ইউপি চেয়ারম্যানসহ ইউপি সদস্যরা গত ১৯ ফেব্রুয়ারি উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিেেস্ট্রট আদালতে হাজির হলে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে উপজেলা যুবলীগ সাংগঠণিক সম্পাদক কালাম মোল্লা ও যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফ উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (নিম্ন আদালত) হাজির হয়ে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠান।

গত বছরের ২৫ জুলাই আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে যুবলীগ নেতা লিটন প-িত মারা যান। এ ঘটনায় নিহতের ভাই জাকির প-িত বাদী হয়ে পৌর মেয়রসহ ১৫ জনজে এজাহার ভুক্ত ও অজ্ঞাতনাম ৩০/৪০ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

(ঢাকাটাইমস/১৫মার্চ/এসএমআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :