বাকৃবিতে জঙ্গিবিরোধী ছাত্রলীগের বিক্ষোভ-সমাবেশ

বাকৃবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০১৭, ২০:০৫

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বুধবারও জঙ্গিবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল ইউনিট।

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে জঙ্গি আস্তানা গড়ে দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করার চেষ্টার প্রতিবাদে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলের নেতৃত্বে ছাত্রলীগ কর্মী ও সাধারণ শিক্ষার্থীরা এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে মিয়া মোহাম্মদ রুবেল বলেন, বাংলাদেশে মৌলবাদ ও জঙ্গি তৎপরতা রুখে দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে ছাত্রলীগ মাঠে আছে এবং থাকবে। স্বাধীনতার মাসে আমাদের আবার নতুন করে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তি দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতার যুদ্ধে পরাজিত শক্তি জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিবাদ নয়, প্রতিরোধ গড়ে তুলে নতুন করে যুদ্ধ ঘোষণা করতে হবে। কেননা একাত্তরের পরাজিত শক্তি আবার নতুন রূপে বাংলাদেশের স্বাধীনতাকে ভূলুণ্ঠিত করার জন্য, বাংলাদেশের উন্নয়নকে ব্যহত করে অকার্যকর রাষ্ট্র গঠনের জন্য আত্মঘাতী হামলা চালাচ্ছে। আসুন আমরা নতুন প্রজন্ম যারা একাত্তর দেখি নাই তারা স্বাধীন দেশে পরাজিত শক্তি জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করি।

(ঢাকাটাইমস/২৯মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :