বঙ্গবন্ধুর ‘কারাগারের রোজনামচা’ বিতরণ

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস
| আপডেট : ০২ এপ্রিল ২০১৭, ১৩:১২ | প্রকাশিত : ০২ এপ্রিল ২০১৭, ১৩:০৮

সরকারি কর্মকর্তাদের হাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘কারাগারের রোজনামচা’ বই তুলে দিলো ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশন।

শনিবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মিলন চত্বরে কর্মকর্তাদের হাতে কারাগারে থাকাবস্থায় বঙ্গবন্ধুর লেখা এই বইটি তুলে দেন সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ইফতেখার, আমিনুর রহমান,আহসান খান,শামসুজ্জামান বাবু,২৯তম বিসিএসের মমতাজ বেগম প্রমুখ।

এমন আয়োজনের বিষয়ে আব্দুল্লাহ আল হাদী ঢাকাটাইমসকে বলেন, বাংলাদেশকে জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে। আর বঙ্গবন্ধুকে জানার মাধ্যমে কর্মকর্তাদের মধ্যে দায়িত্ব ও নেতৃত্বের গুণাবলি গড়ে উঠবে। সে কারণে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। এটা চলমান থাকবে। সংগঠনের পক্ষ থেকে আমরা সবার হাতে বইটি পৌঁছে দেয়ার চেষ্টা করব।

২০১৩ সালের ১৫ জানুয়ারি আয়োজকরা বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগ দেন। এরই মধ্যে তারা গঠন করেন ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশন। সংগঠনের মধ্য দিয়ে তাদের বন্ধন আরও অটুট হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।নিজেদের দাপ্তরিক দায়িত্ব পালনের বাইরেও সংগঠনের সদস্যরা বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড,বৃক্ষরোপণ অভিযান,শীতার্ত মানুষের মাছে শীতবস্ত্র বিতরণ করে থাকেন।

(ঢাকাটাইমস/২এপ্রিল/বিইউ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :