বাবাকে ছাড়িয়ে যেতে চান টাইগার শ্রফ

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৭, ১৫:১৩

৮০ ও ৯০ এর দশকে বলিউডে বিশুদ্ধ ভাবমূর্তি নিয়ে জনপ্রিয় ছিলেন অভিনেতা জ্যাকি শ্রফ। আর এই সময় তার ছেলে টাইগার শ্রফও তরুণ অভিনেতাদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছেন। টাইগারের একমাত্র লক্ষ্য এখন তার বাবা যা অর্জন করেছেন তাকে অতিক্রম করা।

টাইগার শ্রফ, যার অ্যাকশান এবং নাচের প্রতাপ ইতিমধ্যে বলিউডে তার একঝাক ভক্ত তৈরি করেছে। তিনি বলেন, ‘আমি আমার বাবাকে অনেক শ্রদ্ধা করি। সে যা অর্জন করেছেন তার থেকেও অনেক ওপরে যেতে চাই। আমি আমার বাবার নাম আরো সামনে নিয়ে যেতে চাই। এমন একটা অবস্থানে যেতে চাই যেখানে আমার আইডল মাইকেল জ্যাকসন এবং ব্রুস লী’র মত কিছু মুষ্টিমেয় লোক পৌঁছাতে পেরেছে। পৃথিবীর প্রতিটি কোণের প্রতিটা শিশু মাইকেল জ্যাকসন কে চেনে আমি ঐ উচ্চতায় যেতে চাই। এটাই আমার চূড়ান্ত লক্ষ্য’।

হিরোপান্তি দিয়ে অভিষিক্ত এই অভিনেতা স্বীকার করেছেন স্টার কিডস তকমা সরানো তার জন্য সবচেয়ে কঠিন কাজ এ পর্যন্ত। তিনি আরও যোগ করে বলেন ‘আমার মনে হয় আমার বাবা ইন্ডাস্ট্রির একজন বড় ব্যক্তিত্ব। তার ছায়ার বাইরে এসে আমার নিজের যথাযোগ্য অবস্থান, দর্শক, পরিচয় তৈরি করা আমার জন্য কঠিন’।

বাণিজ্যিক ভাবে সফল ছবিতে অভিনয় থেকে সম্প্রতি একটি শিশুদের টিভি অনুষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন। টাইগার অল্প সময়েই অনেক খ্যাতি পেয়েছেন কিন্তু তিনি মানুষকে বোঝাতে চান যে একজন অভিনেতার সন্তান হওয়া সহজ নয় যেমন তা বাইরের পৃথিবীর কাছে মনে হয়।

এ নিয়ে টাইগারের ভাষ্য, ‘আমি বিশ্বাস করি যদি ভাল কাজ আপনার সামনে আসে এবং আপনি মেধাবী হন তাহলে আপনি অবশ্যই প্রকাশিত হবেন’।

বর্তমানে এই জনপ্রিয় অভিনেতা মুন্না মাইকেল ছবিতে অভিনয় করছেন। এটি ১৭ জুলাই মুক্তি পাবে। এছাড়া বাঘী-২ ও স্টুডেন্ট অব দ্যা ইয়ার-২ তে দেখা যাবে এই অভিনেতাকে।

ঢাকাটাইমস/২৩এপ্রিল/টিজেটি/এজেড

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :