ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দলে গেইল-স্যামুয়েলস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ২০:৩৯

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এই দলে ফিরেছেন ক্রিস গেইল ও মারলন স্যামুয়েলস। ২০১৫ সালের মার্চে সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন গেইল। আর স্যামুয়েলস সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন গত বছরের অক্টোবরে।

এখন ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলছে ওয়েস্ট ইন্ডিজ। টেস্ট সিরিজ শেষে আগামী ১৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে আগামী ১৯, ২১, ২৪, ২৭ ও ২৯ সেপ্টেম্বর।

ইংল্যান্ডের বিপক্ষে ছাড়াও আয়ারল্যান্ডের বিপক্ষে একটি ওয়ানডে ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবীয়রা যদি এই ছয়টি ম্যাচেই জিততে পারে তাহলে আগামী বিশ্বকাপে তাদের সরাসরি খেলাটা নিশ্চিত হতেও পারে। তবে, শ্রীলঙ্কা যদি ভারতের বিপক্ষে চলতি পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে দুইটি ম্যাচ জিততে পারে তাহলে ওয়েস্ট ইন্ডিজের ছয়টি ম্যাচ জিতলেও সরাসরি বিশ্বকাপে খেলার ক্ষেত্রে তা কাজে আসবে না।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াড:

সুনিল আমব্রিস, দেবেন্দ্র বিশু, মিগুয়েল কামিন্স, ক্রিস গেইল, জ্যাসন হোল্ডার (অধিনায়ক), কাইল হোপ, শাই হোপ, আলজারি যোসেফ, এভিন লিউইস, জ্যাসন মোহাম্মেদ, অ্যাশলে নার্স, রভম্যান পাওয়েল, মারলন স্যামুয়েলস, জেরোম টেইলর, কেজরিক উইলিয়ামস।

(ঢাকাটাইমস/২১ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :