এমপির বাসায় গুলি: ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৭

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৭, ২০:৩৮

নোয়াখালীর হাতিয়া উপজেলায় স্থানীয় এমপি আয়েশা ফেরদাউসের বাসায় সন্ত্রাসী হামলার ঘটনায় দায়ের করা মামলায় চরঈশ্বর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হালিম আজাদ প্রকাশ পিচ্ছি আজাদসহ সাতজনকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড।

বৃহস্পতিবার বিকাল ৫টায় মেঘনা নদীর চতলাঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হচ্ছেন- চরঈশ্বর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হালিম আজাদ প্রকাশ পিচ্ছি আজাদ, আশরাফুল হক, নাছির উদ্দিন, রুপক নন্দী, তুষার ও বোটের দুজন মাঝি।

কোস্টগার্ড হাতিয়ার স্টেশন কমান্ডার লে. বোরহান উদ্দিন জানান, বিকালে গোপন সংবাদে অভিযান চালিয়ে আজাদ ও তার সহকারীদের গ্রেপ্তার করা হয়েছে। এর আগে তারা কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে অস্ত্রগুলো নদীতে ফেলে দেয়।

গ্রেপ্তার আজাদের বিরুদ্ধে ডাকাতি ও ডাকাতির কাজে অস্ত্র সরবরাহের ঘটনায় ২৪টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, বুধবার এমপি আয়েশা ফেরদাউস তার নিজ বাসায় একটি হত্যা মামলার প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেয়ার সময় চরঈশ্বর ইউনয়নের চেয়ারম্যান আব্দুল হালিম আজাদের নেতৃত্বে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। পরে সমাবেশের লোকজন রাস্তায় এসে পাল্টা হামলা চালায় ও শিল্পপতি মাহমুদ আলী রাতুলের বাসা ব্যাপক ভাঙচুর করে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ৯টি টিয়ার সেল, ১০১ রাউন্ড শর্টগানের গুলি ও রাবার বুলেট ছুড়েছে বলে থানা সূত্রে জানা যায়।

দলীয় সূত্রে জানা গেছে, সংঘর্ষের ঘটনায় আয়েশা ফেরদাউস এমপির ২৫ জন সমর্থক এবং শিল্পপতি রাতুলের ১১ জন সমর্থক ও কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

পরে পুলিশের ওপর হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে চরঈশ্বর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হালিম আজাদ প্রকাশ পিচ্ছি আজাদকে প্রধান ও ২০ জনকে এজাহারভুক্ত এবং অজ্ঞাতনামা আরো ২০০-২৫০ জনকে আসামি করে মামলা করে।

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :