ভ্রমণকে সহজ করেছে জোভাগো

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৫৭

ভ্রমণে যেতে কার না ভালো লাগে! পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব নিয়ে অনেকেই অবসরে ভ্রমণে যান। ভ্রমণপিপাসুদের জন্য কাজ করে যাচ্ছে দেশের বৃহত্তম অনলাইন হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগো। হোটেল বুকিংকে ডিজিটাল করার পাশাপাশি বিভিন্ন সময় নানা সুবিধা যুক্ত করেছে জোভাগো। ফলে সময়ের সঙ্গে সঙ্গে পর্যটন শিল্প বাড়ছে। বাড়ছে মানুষের ভ্রমণের পরিধিও।

জোভাগোর কান্ট্রি ডিরেক্টও মেহরাজ মুয়ীদ বলেন, পর্যটন শিল্পকে ডিজিটাল করার ক্ষেত্রে জোভাগো অবদান অবদান রাখছে। মানুষ এখন ডিজিটাল সেবা নিচ্ছে। অনলাইনে হোটেল বুকিংয়ের মতো সেবা ব্যবহার করছে। গত এক বছরে এই সেবা গ্রহণের হার অনেকে বেড়েছে। এ ধারা অব্যাহত থাকলে আগামী পাঁচ বছরের মধ্যে অধিকাংশ পর্যটকই অনলাইন হোটেল বুকিং সেবা নিতে শুরু করবেন।

মেহরাজ মুয়ীদ আরও বলেন, জোভাগোর ইনস্ট্যান্ট বুকিং সুবিধায় দেশ-বিদেশের অনেক পর্যটক এ সেবা নিচ্ছেন। দেশে অত্যাধুনিক হোটেল ও রিসোর্ট গড়ে উঠেছে যার প্রচার পাচ্ছে। ঢাকার পাশাপাশি চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, বান্দরবানসহ সব জেলাতেই অনলাইন হোটেল বুকিং সুবিধা থাকায় অনেকেই এ সেবা ব্যবহার করছেন। ওয়েব ও অ্যাপ্লিকেশন দুভাবেই অনলাইনে হোটেল বুকিং দেওয়ার সুযোগ থাকায় পর্যটকদের জন্য এটি সহজ এক মাধ্যম।

এশিয়ায় ৮০ হাজারের বেশি এবং বিশ্বে দুই লাখ ২৫ হাজারের বেশি হোটেলের বুকিং সুবিধা রয়েছে জোভাগোতে। সহজ ভ্রমণ সুবিধা নিশ্চিত করতে সহজতম উপায়ে অনলাইন বুকিং ও মানানসই থাকার সুবিধা নিশ্চিত করতে কাজ করছে জোভাগো।

বিস্তারিত জানতে যেতে পারেন www.jovago.net এই ঠিকানায়।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :