‘র‌্যাম্বো’ হিরোর নামে যৌন হেনস্তার অভিযোগ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৭, ১৪:২২

বৃহস্পতিবার অনলাইনে প্রকাশিত হয়েছে হলিউড অভিনেতা সিলভেস্টার স্ট্যালোনের যৌন কেলেঙ্কারি সংক্রান্ত বেশ কিছু পুরোনো পুলিশ রিপোর্ট। তবে সেই সব তথ্যকে মিথ্যা বলে দাবি করেছেন স্ট্যালোনের প্রতিনিধিরা।

১৯৮৬ সালের ঘটনা। লস ভেগাসের একটি হোটেল রুমে ১৬ বছরের এক নাবালিকাকে যৌন হেনস্তা করেন অভিনেতা। ওই নাবালিকাকে একই সঙ্গে স্ট্যালোন ও তাঁর দেহরক্ষীর সঙ্গে যৌন মিলনে বাধ্য করা হয়েছিল।

সংবাদপত্র ডেইলি মেল-এর দাবি, পুলিশ রেকর্ডে ওই নাবালিকার যে বয়ান নথিবদ্ধ করা আছে তাতে বলা হয়েছে, স্বইচ্ছায় ৪০ বছরের স্ট্যালোনের সঙ্গে যৌন মিলনে রাজি হয়েছিলেন ওই নাবালিকা। তবে অভিনেতা পরে ওই নাবালিকাকে তাঁর দেহরক্ষীর সঙ্গেও যৌন মিলনে বাধ্য করেন।

অভিযোগে আরও বলা হয়, ওই নাবালিকাকে তার মতের বিরুদ্ধেই থ্রিসামে’ বাধ্য করা হয়েছিল। তবে সেই সময়ে অভিনেতা বা তাঁর দেহরক্ষীর বিরুদ্ধে কোনো চার্জ ফাইল করা হয়েছিল না। কারণ নেভেদার আইন অনুযায়ী যৌন মিলনে লিপ্ত হওয়ার বয়সসীমা ছিল ১৬ বছর।

ইউএসএ টুডে এই বিষয়ে লাস ভেগাসের পুলিশের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তারা জানায়, তাদের হাতে এই মুহূর্তে ৩১ বছরের পুরোনো কোনো নথি নেই।

মার্কিন অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক স্ট্যালোন ‘রকি’ মুভি সিরিজে অভিনয় করে বেশ সাড়া ফেলেছিলেন। তবে পরে তিনি ‘র‍্যাম্বো’ চরিত্রের জন্য আরও বেশি বিখ্যাত হয়ে ওঠেন। এখনও পর্যন্ত ছয়টি ‘রকি’ ও চারটি ‘র‍্যাম্বো’ ফিল্ম হয়েছে। সর্বশেষ র‍্যাম্বো ফিল্মটির নাম ‘জন র‍্যাম্বো’/‘র‍্যাম্বো ফোর’ বা ‘র‍্যাম্বো’।

ঢাকাটাইমস/১৭নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :