এমপি হারুনের ‘কটূক্তির’ প্রতিবাদ রাজাপুর উপজেলা যুবলীগের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৮, ২০:৩৫

ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন কটূক্তি করেছেন এমন অভিযোগ করে তার বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাজাপুর উপজেলা যুবলীগ। ভবিষ্যতে এ ধরনের আচরণ থেকে বিরত থাকতে সাংসদের প্রতি আহ্বান জানিয়েছেন যুবলীগ নেতারা।

সোমবার শাখা যুবলীগের সভাপতি আসলাম হোসেন মৃধা ও সাধারণ সম্পাদক ফকরুর ইসলাম খান স্বাক্ষরিত বিবৃতিতে এই নিন্দা জানানো হয়।

বিবৃতিতে যুবলীগ নেতারা জানান, গত ৭ জুলাই রাজাপুর উপজেলা অডিটোরিয়ামে সহযোগী সংগঠনের সমন্বয়ে এক সভার আয়োজন করা হয়। সেখানে সাংসদ বজলুল হক হারুনও উপস্থিত ছিলেন। উপজেলা ও ইউনিয়ন যুবলীগের যৌথসভার সিদ্ধান্ত মোতাবেক তারা সাংসদের সভা বর্জন করেন। এ সময় সাংসদ ক্ষিপ্ত হয়ে প্রকাশ্য সভায় ঘোষণা দেন, আগামী নির্বাচনে তার রাজাপুর উপজেলা যুবলীগের কোনো প্রয়োজন নেই। এছাড়া যুবলীগের সিনিয়র নেতাদের নাম নিয়ে সাংসদ কটূক্তি করেন বলেও অভিযোগ তাদের।

সাংসদের এমন আচরণের নিন্দা ও প্রতিবাদ জানান ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতারা। ভবিষ্যতে এ জাতীয় অসাংগঠনিক ও অরাজনৈতিক বক্তব্য থেকে বিরত থাকারও আহ্বান জানান।

যুবলীগ নেতারা সাংসদ হারুনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আনেন। এর মধ্যে রয়েছে ত্যাগী নেতাদের অবমূল্যায়ন, বিএনপি-জামায়াতকে প্রশ্রয় দেয়া, যুবলীগ নেতা রিপন হত্যা মামলার মূল আসামিদের আড়াল করা ইত্যাদি। এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ৫ জুলাই স্থানীয় যুবলীগের সভায় সাংসদের অনুষ্ঠান বর্জনের সিদ্ধান্ত হয় বলে জানান নেতারা।

(ঢাকাটাইমস/০৯জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :