পাবনায় ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার ও মোহরার আটক

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৮, ২১:৪৩
প্রতীকী ছবি

পাবনার আটঘরিয়া উপজেলা সাব-রেজিস্ট্রার ও মোহরার আশরাফুল আলমকে ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে তাদের নিজ কার্যালয় থেকে আটক করা হয়।

দুদক সমন্বিত কার্যালয় পাবনার উপপরিচালক আবু বকর সিদ্দিক জানান, জমির খাজনা-খারিজ করে দেয়ার নামে দীর্ঘদিন ধরে অবৈধভাবে ঘুষ নিয়ে সাধারণ মানুষকে হয়রানি করে আসছিলেন উপজেলা সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান ও মোহরার আশরাফুল আলম। সম্প্রতি চারজন ব্যক্তির চারটি দলিল নিষ্পত্তি করে দেয়ার শর্তে দলিল লেখকের মাধ্যমে মোটা অঙ্কের ঘুষ নেন তারা।

গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে আটঘরিয়া উপজেলা সাব-রেজিস্ট্রারের কার্যালয় থেকে ঘুষের ১৪ হাজার টাকাসহ ইশরাত জাহান ও আশরাফুল আলমকে আটক করেন দুদক পাবনার কর্মকর্তারা। মোহরার আশরাফুলের কাছ থেকেও বেশ কিছু টাকা জব্দ করা হয়। তবে তার পরিমাণ জানা যায়নি।

দুদক কর্মকর্তারা জানান, জব্দ করা টাকার সিরিয়াল নম্বর মিলিয়ে অভিযোগের সত্যতা পান তারা। মঙ্গলবার রাত আটটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

অভিযানে নেতৃত্ব দেন দুদকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের পরিচালক আব্দুল করিম, দুদক পাবনার উপ-পরিচালক আবু বকর সিদ্দিক। তাদের সঙ্গে ছিলেন সহকারী পরিচালক শেখ গোলাম মওলা, উপ-সহকারী পরিচালক সাইদুর রহমান, কোর্ট সহকারী ওবায়েদ ইবনে খালেক, কনস্টেবল ময়নুল হাসান বাবর ও নুরুজ্জামান।

(ঢাকাটাইমস/১০জুলাই/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :