ফতুল্লায় ১০৩ জন আটক

নারায়ণগঞ্জ প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৩:৫৯

নারায়ণগঞ্জের ফতুল্লার নাশকতার পরিকল্পনার অভিযোগে পৃথক অভিযানে জামায়াতে ইসলামীর ১০৩ নেতাকর্মীকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ কয়েকটি ককটেল ও জিহাদী বই উদ্ধার করার কথা জানিয়েছে পুলিশ। 

শুক্রবার সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, শুক্রবার বিভিন্ন এলাকায় নাশকতার পরিকল্পনা করছে এমন অভিযোগে পাগলা ও মাসদাইর ঈদগাহ সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে জামায়াতের ১০৩ জনকে আটক করা হয়। 
এসময় তাদের কাছ থেকে বিপুল সংখ্যক জিহাদী বই ও বেশ কয়েকটি ককটেল উদ্ধার করা হয়। তারপরও তাদের মধ্যে যাচাই বাছাই করা হচ্ছে।

ওসি আরও জানান, এই অভিযানের বিষয়ে জেলা পুলিশ সুপার সাংবাদিক সম্মেলন করে বিস্তারিত জানাবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মুফতি মনির হোসেন কাসেমী। এই আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন বর্তমান এমপি একেএম শামীম ওসমান। 
গত ১২ ডিসেম্বর ফতুল্লার এক অনুষ্ঠানে শামীম ওসমান বলেছিলেন, নারায়ণগঞ্জের চারদিকে জঙ্গীদের আনাগোনা। বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী দেয়া হয়েছে জঙ্গী সখ্যতা রয়েছে এমন একজনকে। এ বিষয়ে প্রশাসনকে মোছে তেল দিয়ে না ঘুমানোর আহ্বান জানিয়ে চোখ কান খোলা রাখতে বলেছিলেন শামীম ওসমান।

ঢাকা টাইমস/১৪ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :