আলিয়া-রণবীরের সম্পর্কে ভাঙন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৯, ১৫:৫৫

গত বছর থেকে গুঞ্জন, নতুন বছরে বিয়ে করতে চলেছেন বলিউডের লাভবার্ড জুটিদের অন্যতম রণবীর কাপুর ও আলিয়া ভাট। কিন্তু এরই মধ্যে ছড়িয়ে পড়েছে আরেক গুঞ্জন। দুই তারকার সম্পর্কে নাকি চিড় ধরেছে। ভেঙে যেতে বসেছে কয়েক মাস ধরে লালিত স্বপ্ন।

প্রেমের ক্ষেত্রে রণবীর একটু স্পেস পছন্দ করেন। অন্যদিকে আলিয়া চান সবকিছু প্রেমিকের সঙ্গে ভাগ করে নিতে। ঝামেলার সূত্রপাত নাকি এখান থেকেই। রণবীর চাইছেন না তাদের সম্পর্কটা বাগদান পর্যন্ত যাক। প্রেমিকের এমন একঘেঁয়ামীতে বিরক্ত আলিয়াও।

প্রেমিকাদের বিষয়ে বরাবরই উদাসীন ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুর। এর আগে একাধিক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এই নায়কের। তাদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফ অন্যতম। থিতু হতে পারেননি কারো সঙ্গেই। যার কারণে পরবর্তীতে সব প্রেমিকাই তাকে প্রতারক হিসেবে উল্লেখ করেন।

নায়কের সেই উদাসীন মনোভাবের শিকার আলিয়া ভাটও। অথচ খুব বেশিদিন হয়নি তাদের সম্পর্ক। গত বছরের মাঝামাঝিতে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে মনে দেওয়া-নেওয়া। এই অল্প সময়ে কাপুর পরিবারের সবার মন জয় করে নিয়েছেন আলিয়া। মেয়ের সঙ্গে রণবীরের সম্পর্কের ব্যাপারে সবুজ সংকেত দেন আলিয়ার বাবা মুকেশ ভাটও। তার মধ্যেই ভাঙনের সুর। শেষ পর্যন্ত কী হয় সেটাই দেখার।

ঢাকা টাইমস/২৮ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :