জাবি প্রেস ক্লাবের নেতৃত্বে মূসা-রাইয়ান

জাবি প্রতিবেদক, জাহাঙ্গীরনগর
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচন (২০১৮-১৯) সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায়দিনের জাবি প্রতিনিধি মো. মূসা এবং সাধারণ সম্পাদক হয়েছেন ঢাকাটাইমসের জাবি প্রতিনিধি রাইয়ান বিন আমিন।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এ ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. আলমগীর কবির।

সকাল ১০ থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ১১টি পদের মধ্যে সাতটি পদে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়। প্রচার সম্পাদকসহ কার্যাকরী সদস্যরে তিনটি পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় প্রার্থীরা বিনা ভোটে নির্বাচিত হন।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন নৃজ্ঞিান বিভাগের প্রভাষক আকলিমা আক্তার এবং আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রভাষক মিরাজ রহমান খান। নির্বাচনে ১৮জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সহ-সভাপতি হয়েছেন আবু সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম মন, সাংগঠনিক সম্পাদক অরিত্র চন্দ্র দাস, কোষাধ্যক্ষ্য সাগর কর্মকার, দপ্তর সম্পাদক- হাসান তানভীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক-মো. মাকসুদ জুবায়ের। এছাড়া কার্যকরী সদস্যরা হলেন, মুহাম্মদ খলিলুর রহমান, আবদুল্লাহ আল মাহমুদ ইমন এবং মো. নুর হাছান নাঈম। প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. আলমগীর কবির নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সাংবাদিকদের ভূমিকা দরকার। আমি মনে করি সকলে মিলেই বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করবে।

নির্বাচন পর্যবেক্ষণে ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান, ছাত্র শিক্ষক কেন্দ্রের পরিচালক এবং সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক বশির আহমেদ, রসায়ন বিভাগের অধ্যাপক ড. তপন কুমার সাহা, অধ্যাপক আওলাদ হোসেন, দর্শন বিভাগের অধ্যাপক ফরিদ আহমেদ, জাবি শাখা ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন জাবি সংসদ, ছাত্র ফ্রন্ট, সাংস্কৃতিক জোট, জহাঙ্গীরনগর থিয়েটার, জাবি ডিবেট অর্গানাইজেশনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতা-কর্মীরা।

নব-কমিটিকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের উচ্চশিক্ষার যে সুযোগ দিচ্ছে মালয়েশিয়া

বাহরাইনে এসএসসি পরীক্ষার ফল পেয়ে উচ্ছ্বসিত বাংলাদেশ স্কুলের ছাত্রছাত্রীরা

মাধ্যমিকে বেড়েছে পাসের হার, কমেছে জিপিএ ফাইভ

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যাকাথনে চ্যাম্পিয়ন শাবিপ্রবি

ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান

মাদরাসা বোর্ডে জিপিএ-ফাইভ বেড়েছে দ্বিগুণের বেশি

ক্যাম্পাস চালুর দাবি, কুবিতে প্রতীকী ক্লাস

জাতীয় বিশ্ববিদ্যালয় পরিচালনায় আর্থিক স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতের নির্দেশ উপাচার্যের

কারিগরি শিক্ষা বোর্ডে পাসের হার কমেছে ৪ শতাংশ

গুচ্ছ ভর্তি পরীক্ষায় ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

এই বিভাগের সব খবর

শিরোনাম :