নতুন গ্রাফিক্সে এল সুজুকি হায়াতে

অটোমোবাইল প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৯, ১০:০১

দেশের বাজারে নতুন গ্রাফিক্সে এল সুজুকির জনপ্রিয় কমিউটার সুজুকি হায়াতে। নতুন ভার্সনে আকর্ষণীয় গ্রাফিক্স সমৃদ্ধ স্টিকার ব্যবহার করা হয়েছে। বাইকটির ইঞ্জিনের কনফিগারেশন একই আছে। এর মূল্য ১ লাখ ১৫ হাজার টাকা। দেশের সুজুকির পরিবেশক র‌্যানকন মটর বাইকস।

জাপানি এই গাড়ি প্রস্তুতকারী প্রতিষ্ঠান মঙ্গলবার রাতে রাজধানীর একটি হোটেলে নতুন গ্রাফিক্সের সুজুকি হায়াতে উন্মোচন করে। এসময় সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫ এবং সুজুকি জিএসএক্সআর ১৫০ মডেল অবমুক্ত করা হয়।

অনুষ্ঠানে র‌্যানকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রোমো রউফ চৌধুরী, র‌্যানকন মটর বাইকসের ব্যবস্থাপনা পরিচালক শওন হাকিম, প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আশিক উর রহমান উপস্থিত ছিলেন।

র‌্যানকন মটর বাইকের ব্যাবস্থাপনা পরিচালক শাওন হাকিম বলেন, ‘সুজুকির নতুন তিন মডেল বাইক তরুণের মনে নতুন গেম চেঞ্জার হিসেবে জায়গা করে নেবে। আমরা বরাবরের মতোই সকল বাইকারদের জন্য সবসময় স্টাইলিশ এবং উন্নত মানের প্রোডাক্ট সরবরাহ করতে প্রতিজ্ঞাবদ্ধ থাকবো।’

সুজুকি হায়াতে ১১০ সিসির বাইক বলা হলে এতে ১১২.৮ সিসির ইঞ্জিন রয়েছে। যা ৮.৫৮ বিএইচপি শক্তি উৎপাদন করতে পারে।

এ বাইকটিতে ব্যবহার করা হয়েছে টেলিস্কোপিক সানপেনশন। পেছনে আছে কয়েল টাইপ টুইন শক অ্যাবসর্ভার। বাইকটিতে ১০ লিটার জ্বালানি ধারণক্ষম ট্যাংক আছে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :