টানা সাত বার পিপল ম্যানেজমেন্টের স্বীকৃতি রবির

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৯, ১৫:৪৯

রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি ‘বেস্ট পিপল ম্যানেজমেন্ট প্লাটিনাম’ পুরস্কার পেয়েছে। ২০১৮ সালের সাফল্যের ওপর এ পুরস্কার দিয়েছে রবির মূল কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদ। থাইল্যান্ডে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে রবির ম্যানেজিং কাউন্সিলের হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়। 

টানা সাত বছর এই পুরস্কার পাওয়ার গৌরব অর্জন করল রবি। এশিয়ার অন্যতম শীর্ষ টেলিযোগাযোগ কোম্পানি আজিয়াটা পরিচালিত অপারেটরগুলোর মধ্যে রবি’র পিপল ম্যানেজমেন্টই সেরা এ পুরস্কার তারই স্বীকৃতি। 

এশিয়ার অন্যতম বৃহৎ টেলিযোগাযোগ কোম্পানি হিসাবে আজিয়াটা গ্রুপ ১১টি দেশে ৩৫০ মিলিয়ন গ্রাহককে টেলিযোগাযোগ সেবা প্রদান করছে। ডিজিটাল টেলিযোগাযোগ, ডিজিটাল ব্যবসা ও অবকাঠামোর দিকে নজর দিয়ে ২০২১ সালের মধ্যে নতুন প্রজন্মের ডিজিটাল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে কার্যক্রম পরিচালনা করছে আজিয়াটা। 

এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি হচ্ছে রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর।  

অপারেটরটি ডিজিটাল সেবা চালুর দিক থেকে অনেক ক্ষেত্রে পথিকৃতের ভূমিকা পালন এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের দোরগোরায় মোবাইল নেটওয়ার্ক পৌঁছে দেয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করেছে। রবিতে ভারতী এয়ারটেল এবং এনটিটি ডকোমো ইনকর্পোরেশনের আশিংক মালিকানা রয়েছে।

(ঢাকাটাইমস/২০মার্চ/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :