হাতীবান্ধায় আ.লীগের দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

লালমনিরহাট প্রতিবেদক
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ০৯:২০

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় স্বাধীনতা দিবস উপলক্ষে আওয়ামী লীগের সভায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যলয়ে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন উপস্থিত ছিলেন। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, স্বাধীনতা দিবস ও মাসিক সভা উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। অভিযোগ, ওই সভায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীসহ তাদের কর্মীদের ডাকা হয়নি।

এ ঘটনায় স্থানীয় সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন দলীয় অফিসে উপস্থিত হয়ে আলোচনা শুরুর পরই স্বতন্ত্র প্রার্থীসহ তাদের কর্মীরা বাক বিতণ্ডা ও হাতাহাতিতে লিপ্ত হয়। এক পর্যায়ে ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে । পরে পুলিশি নিরাপত্তায় সংসদ সদস্য মোতাহার হোসেন দলীয় অফিস ত্যাগ করেন।

এ ঘটনায় উপজেলা শহরে আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাংবাদিকদের জানান, বর্তমানে পুরো পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরিস্থিতি মোকাবিলায় আওয়ামী লীগ কার্যালয়সহ শহরজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকাটাইমস/২৬মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :