লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি গুলিবিদ্ধ

আঞ্চলিক প্রতিনিধি, লালমনিরহাট
| আপডেট : ২২ এপ্রিল ২০১৯, ১৬:৫১ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৯, ২৩:১০

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রফিকুল ইসলাম রফিক নামে এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় আহত হন দুই পুলিশ সদস্য। রবিবার রাত ৯টার দিকে উপজেলার কাকিনা কাজিরহাটের গোপাল রায় এলাকায় এ ঘটনা ঘটে।  গুলিবিদ্ধ রফিক লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর খামারভাতি গ্রামের বাসিন্দা।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক বাদল কুমার জানান, গোপন খবরে উপজেলার কাকিনার সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মোটরসাইকেলে করে ১০০ ইয়াবা নিয়ে মাদক বিক্রেতা রফিকুল ইসলাম রফিক রংপুরে যাচ্ছিল। পথে তাকে আটক করা হয়। তথ্যমতে, বড় চালান উদ্ধার করতে রফিককে সঙ্গে নিয়ে উত্তর গোপাল রায় এলাকায় গেলে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা করে। মোটরসাইকেলসহ রফিককে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় মাদক বিক্রেতাদের হামলায় আহত হন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম ও কনস্টেবল মোশারফ হোসেন।

তিনি আরও জানান, পরে পুলিশ দুই রাউন্ড গুলি ছুড়লে রফিকের দুই পায়ে লাগে। পরে তাকে গ্রেপ্তার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে দেশি অস্ত্র, দুটি হাসুয়া ও লাঠি উদ্ধার করে পুলিশ।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ বলেন, ‘মাদক বিক্রেতা রফিকের নামে ছয়টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা করা হয়েছে। সে সুস্থ হলে লালমনিরহাট জেলহাজতে পাঠানো হবে।’

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :