হলিউডের ছবিতে শাহরুখ-পুত্র

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩১ মে ২০১৯, ১৬:১৫
শাহরুখ খান ও পরিচালক করণ জোহারের মাঝে আরিয়ান খান

কোনো ছবিতে অভিনয় না করলেও ইতোমধ্যে গ্ল্যামার দুনিয়ায় পা রেখে ফেলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খান। অপেক্ষা ছিল বড় ছেলে আরিয়ান খানের জন্য। সেই অপেক্ষার দিন বোধহয় শেষ হলো। খবর সত্যি হলে, এবার আরিয়ানও পা রাখতে চলেছেন অভিনয় জগতে। তবে বলিউড নয়, ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবর বলছে, হলিউডের ছবিতে অভিষেক করতে চলেছেন এই স্টারকিড।

খবর অনুযায়ী, হলিউডের কোনো সুপার হিরো ছবিতে দেখা যেতে পারে আরিয়ান খানকে। রুশো ব্রাদার্সের পরিচালনায় মার্ভেল সিরিজের কোনও ছবি হতে পারে সেটি। এবিষয়ে শাহরুখ নিজেও হলিউডের বিভিন্ন প্রযোজকের সঙ্গে কথা বলছেন। তাদেরকে ছেলের ছবি দেখিয়েছেন। তবে শাহরুখ খানের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু নাকি আরিয়ানকে সুপার হিরো ছবি দিয়ে ডেবিউ করতে নিষেধ করছেন। কিন্তু হলিউডের ছবিতে কাজ করতে আরিয়ান নাকি ভীষণ আগ্রহী।

কিছুদিন আগে একটি অনুষ্ঠানে পরিচালক জো রুশো বলেছিলেন, ‘সুপার হিরোর ছবির জন্য আমি কোনো বলিউড তারকাকেই বেছে নিতে চাই।’ সেক্ষেত্রে শাহরুখ পুত্রের মার্ভেল সিরিজের ছবিতে কাজ করার একটা স¤া¢বনা রয়েছে বলে মনে করছেন অনেকে।

যদিও কিছুদিন আগে শাহরুখ জানিয়েছিলেন, অভিনয় নয় পরিচালনায় আসতে চান আরিয়ান। তার ক্যামেরার সামনে কাজ করার কোনো ইচ্ছা নেই। সেই মতো আরিয়ান করণ জোহারের সহকারী হিসাবে কাজ করবেন বলে শোনা গিয়েছিল।

তবে এখন দেখা যাচ্ছে, বাবার মতো আরিয়ানেরও অভিনয়কেই পেশা হিসাবে বেছে নেয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। খুব সম্ভবত পেশা নিয়ে নিজের পরিকল্পনা হয়তো বা বদলে ফেলেছেন আরিয়ান খান। যদিও এবিষয়ে শাহরুখ কিংবা আরিয়ান কেউই প্রকাশ্যে মুখ খোলেননি।

ঢাকাটাইমস/৩১ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :